সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
নাছির বাহিনীর সদস্য বাহার ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার, আরো একজন নিখোঁজ

নাছির বাহিনীর সদস্য বাহার ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার, আরো একজন নিখোঁজ

0
Share

নাছির বাহিনীর সদস্য বাহার ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার, আরো একজন নিখোঁজ

ডাকাতিনিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে ডাকাতির টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে নিজেদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে গোলাগুলিতে বাহার উদ্দিন নামে

এক ডাকাত গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছে। এ ঘটনায় মোঃ সুমন নামে আরো একজন গুলিবিদ্ধ অবস্থায় নিখোঁজ রয়েছেন বলে জানা যায়। সোমবার ভোর রাতে চন্দ্রগঞ্জের দেওপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। সকাল ১০টার দিকে স্থানীয় কড়িম মোল্লার বাড়ির পাশের কৃষি জমির মাঠ থেকে নিহত বাহারের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। এসময় ঘটনাস্থল থেকে ৪টি সর্টগানের ব্যবহারিত গুলির খোসা ও অব্যবহৃত ২টি গুলি উদ্ধার করা হয়। বাহার স্থানীয় নাছির ডাকাতের ঘনিষ্ঠ সহযোগী ও একাধিক মামলার আসামি এবং লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের দেওপাড়া গ্রামের আবুল হাসিমের ছেলে। নিখোঁজ সুমন চাটখিল এলাকার বাসিন্দা, বাহারের ভগ্নিপতি ও ডাকাত দলের সদস্য বলে জানায় পুলিশ।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ডাকাতির টাকা ভাগ বাটোয়ারাকে কেন্দ্র করে নিজেদের অভ্যন্তরীণ কোন্দলের জের ধরে গোলাগুলিতে বাহার উদ্দিন গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন বলে ধারণা করা হচ্ছে। বাহার স্থানীয় নাছির বাহিনীর প্রধান নাছির ডাকাতের ঘনিষ্ট সহযোগী। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে ৪টি সর্টগানের ব্যবহারিত গুলির খোসা ও অব্যবহৃত ২টি গুলি উদ্ধার করা হয়েছে। এঘটনায় বাহারের ভগ্নিপতি ও ডাকাত দলের সদস্য সুমন নিখোঁজ রয়েছেন বলে জানান তিনি।

প্রসঙ্গত : সোমবার রাতে সদর উপজেলার চরশাহী ইউনিয়নের সৈয়দপুর গ্রামে জনতা কলেজের অধ্যাপক মোজাম্মেল হোসেনের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। এসময় বাড়ির লোকজনের হাত পা বেঁধে মারধর করে ডাকাতরা প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে ভুক্তভোগীরা জানান। ঘটনার সত্যতা নিশ্চিত করেন স্থানীয় চেয়ারম্যান গোলজার মোহাম্মদ।

অপরাধ | আইন আরও সংবাদ

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

লক্ষ্মীপুর সদর হাসপাতাল কর্মীর বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ

লক্ষ্মীপুরে বিদ্যালয় ক্যাম্পাস থেকে চুরি হওয়া শিশু ওহিকে পাওয়া গেছে সড়কের পাশে

রামগতিতে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হলো অবৈধ ৩ ইটভাটা

রামগতিতে ৪ ইটভাটার ৯ লাখ টাকা জরিমানা, একটি বিনষ্ট

জমি সংক্রান্ত বিরোধের জের কমলনগরে সংঘর্ষে আহত-১১

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com