সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ৮ই জুলাই, ২০২০ ইং , ২৪শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ১৭ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
লক্ষ্মীপুরে বোরকা পরে দুর্ধর্ষ চুরি - Lakshmipur24.com

লক্ষ্মীপুরে বোরকা পরে দুর্ধর্ষ চুরি

লক্ষ্মীপুরে বোরকা পরে দুর্ধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ বাজারে বোরকা পরে অভিনব কায়দায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রোববার দিবাগত গভীর রাতে চন্দ্রগঞ্জ বাজারের করিমা সুপার মার্কেটের একটি বস্ত্র দোকানে এ ঘটনা ঘটে। এ সময় একই মার্কেটের রানী জুয়েলার্সের সিসি ক্যামেরার ফুটেজে ধরা পড়ে ঘটনাটি। সোমবার সকালে চন্দ্রগঞ্জ থানা পুলিশ, বাজার কমিটির সভাপতি, সেক্রেটারীসহ অন্যান্য নেতৃবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশের ধারণা পূর্ব পরিকল্পিতভাবে চুরির ঘটনাটি ঘটানো হয়েছে।

ফুটেজে দেখা যায়, বোরকা পরা একজন মার্কেটের দ্বিতীয়তলার সিঁড়ি দিয়ে প্রথমে জ্বলন্ত একটি লাইট ভেঙ্গে ফেলে। এরপর একটি উঁচু টুলে দাঁড়িয়ে মার্কেটের রানী জুয়েলার্সের নিজস্ব সিসি ক্যামেরা অন্যদিকে ঘুরিয়ে দিয়ে চুরির ঘটনা ঘটায়। তবে নীচতলার সামনে এবং পিছনে দুটি কলাপসিবল গেইটের কোনো তালা ভাঙ্গা পাওয়া যায়নি। উপরের দ্বিতীয় ও তৃতীয়তলার দুটি গেইট খোলা ছিল বলে জানা গেছে। এদিকে তৃতীয়তলায় ইয়াবা সেবনে ব্যবহৃত ইনজেকশনের সিরিঞ্জ, একটি কেঁচি ও সিসি ক্যামেরায় ধারণকৃত ভিডিও ফুটেজসহ বিভিন্ন আলামত জব্দ করে পুলিশ।

চুরি হওয়া ব্যবসাপ্রতিষ্ঠান বিশাল সেন্টারের মালিক মোহন জানায়, সার্টারের তালা লাগানোর হুক ভেঙ্গে ভিতরের ডুকে চোরের দল। এ সময় দোকানের ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ৯০ হাজার টাকা, বিপুল পরিমাণ শাড়ী ও লুঙ্গি নিয়ে যায়। সকালে দোকান খুলতে এসে ঘটনা দেখে পুলিশে খবর দেন।

ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, দ্বিতীয়তলায় সাব-রেজিষ্ট্রি অফিস এবং নীচতলায় অনেকগুলো দোকান। অথচ এই মার্কেটে নিজস্ব কোনো নিরাপত্তা প্রহরী নেই। তারা জানান, এরআগেও একই মার্কেটে চুরির ঘটনা ঘটেছে। ওই সময় ভিডিও ফুটেজে ধারণকৃত চোর সনাক্ত হলে চুরি হওয়া ব্যবসাপ্রতিষ্ঠানের মালিক কাউকে না জানিয়ে চোরের সাথে আপোষ মিমাংসা করে ঘটনাটি ধামাচাপা দেয়।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোক্তার হোসেন বলেন, চুরি হওয়া ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং কিছু আলামত জব্দ করা হয়েছে। বোরকা পরিহিত চোরের সনাক্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তিনি বলেন, খুব শীঘ্রই ওই চোর ও তার সঙ্গীয়রা ধরা পড়বে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুর পৌর মহিলা আওয়ামীলীগের মানববন্ধন

‘লুট মামলায়’ লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক গ্রেপ্তার

লক্ষ্মীপুরে পরিবহন চাঁদাবাজ দুই তরুণ জেলে

লক্ষ্মীপুর-নোয়াখালী সীমানা বিরোধের জের: রামগতির মাছ ব্যবসায়ীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার

রায়পুরে দুই ট্রাকের সংঘর্ষে দুই চালক নিহত

রায়পুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: [email protected]