সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২০শে মার্চ, ২০১৯ ইং , ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১৩ই রজব, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে জনতা ব্যাংকে রহস্যজনক ডাকাতি, ২০ লাখ লুট

লক্ষ্মীপুরে জনতা ব্যাংকে রহস্যজনক ডাকাতি, ২০ লাখ লুট

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জে নৈশপ্রহরীকে মারধর ও অচেতন করে জনতা ব্যাংকের শাখায় রহস্যজনক ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ২০ লাখ ৪৭ হাজার ৯১৯ টাকা লুট করা হয়েছে বলে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। শুক্রবার (০৭ এপ্রিল) রাতের কোনো এক সময় ব্যাংকে এ ঘটনা ঘটে। ঘটনার সময় ব্যাংকের সিসি ক্যামেরাও ভেঙে ফেলা হয়। তবে বিষয়টি ডাকাতি না অন্য কিছু তা নিশ্চিত করতে পারেনি পুলিশ ও ব্যাংক কর্তৃপক্ষ। শনিবার দুপুরে নৈশপ্রহরীকে মোবারক হোসেনকে (৬৫) অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। খবর পেয়ে দুপুরে লক্ষ্মীপুর পুলিশ সুপার আসম মাহাতাব উদ্দিন, র‌্যাব-১১ লক্ষ্মীপুর ক্যাম্পের কর্মকর্তা ও ব্যাংকটির ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। ব্যাংক সূত্র ও স্থানীয়রা জানায়, শনিবার বেলা ১২টার দিকে ব্যাংকের দারোয়ান শাহজাহান নৈশপ্রহরী মোবারককে অচেতন অবস্থায় দেখে কর্মকর্তাদের খবর দেন।

পরে ব্যাংক কর্মকর্তা ও স্থানীয়রা ঘটনাস্থলে এসে নৈশপ্রহরী মোবারক হোসেনকে অচেতন অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অবস্থার অবনতি দেখে তাকে নোয়াখালী হাসপাতালে পাঠানো হয়। সন্ধ্যা পর্যন্ত তার জ্ঞান ফিরেনি বলে জানা গেছে।

জনতা ব্যাংক রামগঞ্জ শাখার ব্যবস্থাপক আরমান হোসেন পাটওয়ারী সাংবাদিকদের বলেন, ব্যাংকের সিসি ক্যামেরা ভাঙা রয়েছে। বৃহস্পতিবার হিসাব শেষে ব্যাংকের ভোল্টে ২০ লাখ ৪৭ হাজার ৯১৯ টাকা রাখা হয়েছিল। ভোল্টের ওই টাকা পাওয়া যায়নি। এ বিষয়ে ব্যাংকে ঊর্ধ্বতন কর্মকর্তারা গণমাধ্যমকে বিস্তারিত জানাবেন। এ ব্যাপারে রামগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোতা মিয়া জানান, বিষয়টি রহস্যজনক। ঘটনাটি চুরি, ডাকাতি নাকি অন্য কিছু তা এখনো নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। ব্যাংকের কয়েকজনকে কর্মকর্তা-কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে সন্ধ্যা পর্যন্ত থানায় কেউ লিখিত অভিযোগ করেনি।

লক্ষ্মীপুর আরও সংবাদ

সালাহ উদ্দিন টিপুর প্রতি কপিল উদ্দিন কলেজ ছাত্রছাত্রীদের সমর্থন

কমলনগরে শিক্ষককের মৃত্যু

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান চাপায় পথচারী নিহত

কমলনগরে উন্নয়ন বিষয়ক আলোচনা সভা

রামগঞ্জে ভ্রাম্যমাণ সিএনজি পাম্প, যেকোনো সময় দূর্ঘটনার সম্ভাবনা

লক্ষ্মীপুরের গোবিন্দ সাহা, ক্যামরার পিছনেই যার ৩৩ বছর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]