সব কিছু
লক্ষ্মীপুর শুক্রবার , ২৪শে মে, ২০১৯ ইং , ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৮ই রমযান, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরের সিসি ক্যামরায় আরো দুইটি মোটরসাইকেল চুরির দৃশ্য

লক্ষ্মীপুরের সিসি ক্যামরায় আরো দুইটি মোটরসাইকেল চুরির দৃশ্য

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুর শহরের মোহাম্মদিয়া রেষ্টুরেন্ট এবং সদর হাসপাতালের গেইটের নার্স কোয়াটারের সামনে থেকে এক দিনে ব্যবধানে আরো দুটি মোটরসাইকেল চুরির দৃশ্য সিসি ক্যামরায় ধরা পড়লেও চোরের কোন খবর এখন পর্যন্ত পাওয়া যায়নি। সোমবার দুপুরে লক্ষ্মীপুর সদর হাসপাতালের সামনে থেকে  একটি ডিসকভার ব্লু রঙয়ের মোটরসাইকেল প্রকাশ্যে নিয়ে যায় চোর।ওই সাইকেলের মালিক মোঃ সোহেল হোসেন।মোঃ সোহেল হোসেন বলেন, লক্ষ্মীপুর সদর হাসপাতালের গেইটের ভিতর নার্স কোয়াটারের পার্শ্বে রাস্তার উপর মোটরসাইকেলটি রেখে আমি হাসপাতালের ভিতরে যাই। প্রায় আধাঘন্টা পরে এসে দেখি আমার মোটরসাইকেলটি ওই স্থানে নেই। পরে হাসপাতালের সি সি ক্যামরা দেখে বুঝতে পারি আমার মোটরসাইকেল চুরি হয়েছে। তবে সি সি ক্যামরা থেকে চোর চক্রের কিছু ছবি সংগ্রহ করা হয়েছে। এবিষয়ে আমি লক্ষ্মীপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এর আগে  রোববার বিকেল ৫টায় শহরের মোহাম্মদিয়া হোটেলের সামনে থেকে একটি সাদা রঙয়ের এপাসী মডেলের মোটরসাইকেল চোরে নিয়ে যায়। ওই সাইকেলের মালিক মোঃ হুমায়ুন কবির। মালিক হুমায়ুন কবির জানান, হোটেলে নাস্তা করে এসে দেখি আমার মোটরসাইকেলটি নেই। পরে হোটেলের সি সি ক্যমেরার ভিডিও দেখে নিশ্চিত হই যে আমার মোটরসাইকেলটি চুরি হয়েছে।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন বলেন, অভিযোগর বিত্তিতে পুলিশ কাজ করছে। শীঘ্রই চোর চক্রকে ধরে প্রয়োজনিয় ব্যবস্থা নেওয়া হবে। এর আগে ২৭ নভেম্বর তারিখে সিসি ক্যামরায় আরো একটি মোটর সাইকেল চুরির দৃশ্য ধরা পড়ে।

লক্ষ্মীপুর আরও সংবাদ

লক্ষ্মীপুরে আগুনে পুড়ে মরলো  খামারের সাত হাজার মুরগি

লক্ষ্মীপুরে গৃহবধূকে উদ্ধারে পুলিশকে নির্দেশ

রায়পুরের বাণিজ্যিক কেন্দ্র হায়দরগঞ্জে ভয়াবহ আগুন

কমলনগরে মেঘনার তীর রক্ষা বাঁধে ব্যাপক ভাঙ্গন, এলাকাবাসীর মাঝে আতংক

রামগতিতে শারদাঞ্জলি ফোরাম’র ব্লাড গ্রুপিং ক্যাম্প

চন্দ্রগঞ্জে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]