সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ই সফর, ১৪৪২ হিজরি
রামগতিতে গৃহবধূকে গণধর্ষণ, আটক-৩ - Lakshmipur24.com

রামগতিতে গৃহবধূকে গণধর্ষণ, আটক-৩

রামগতিতে গৃহবধূকে গণধর্ষণ, আটক-৩ প্রতীকি ছবি

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় স্বামীকে খুঁজতে গিয়ে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৩ে০ অক্টোবর) দিবাগত গভীর রাতে উপজেলার চর নেয়ামত এলাকার বেড়ীর পাশে এ ঘটনা ঘটেছে।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই এলাকার আবদুল হালিমের ছেলে মো. বেলাল (২৮), মো. কাঞ্চনের ছেলে মো. আলাউদ্দিন (৩৫) ও চর কলাকোপা কোডেক কলোনি এলাকার এনাম হোসেনের ছেলে রিকসা চালক মো. বেলালকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে বুধবার বিকালে রামগতি থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার অপর অভিযুক্তরা হলো, একই এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. সামছু (৪০) ও আবদুল মান্নানের ছেলে আবদুস সহিদ হেজু।

পুলিশ ও গৃহবধূ জানায়, স্বামী অলিউল্যাহ মিন্টুর সঙ্গে চট্টগ্রাম এলাকায় বসবাস করেন তারা। দুই বছর আগে তাদের বিয়ে হয়। পারিবারিক ঝগড়া-বিবাদের কারণে ৪-৫ মাস আগে স্বামী অলিউল্যাহ মিন্টু বাসা থেকে চলে যায়। এরপর মো. দিদার নামের পূর্ব পরিচিত এক লোকের মাধ্যমে জানতে পারেন তার স্বামী রামগতিতে ফার্নিচারের দোকানে কাজ করেন।

এ খবর পেয়ে গৃহবধূ মঙ্গলবার রাতে উপজেলার হাজীগঞ্জ বাজারে গেলে দিদারের ভাই অভিযুক্ত সামছু তাকে বেলালের রিকসায় করে আয়ুব আলী নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে যায়। সেখানে অভিযুক্তরা জোরপূর্বক পালাক্রমে তাকে ধর্ষণ করে। পরে গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এসে ৩ জনকে আটক করে।

অপর অভিযুক্তরা পালিয়ে যায়। রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক জানান, বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূকে উদ্ধার করা হয়েছে এবং তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫ জনকে অভিযুক্ত করে রামগতি থানায় একটি মামলা দায়ে করা হয়েছে। মামলায় আটক তিন জনকে গ্রেফতার দেখানো হয়েছে। অপর অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হবে।

রামগতি আরও সংবাদ

খাল সংস্কার না হওয়ায় জলমগ্ন হচ্ছে রামগতি বাজার

সম্পত্তি দখলের বিরুদ্ধে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

রামগতিতে পুকুরে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার

স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন নিয়ে’র প্রধান নির্বাহী হান্নান করোনায় আক্রান্ত

রামগতিতে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

রামগতিতে নদীভাঙন রোধের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদী ফুটবল টুর্নামেন্ট

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ( © ২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com