সব কিছু
লক্ষ্মীপুর রবিবার , ১৯শে জানুয়ারি, ২০২০ ইং , ৬ই মাঘ, ১৪২৬ বঙ্গাব্দ , ২৪শে জমাদিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রামগতিতে গৃহবধূকে গণধর্ষণ, আটক-৩

রামগতিতে গৃহবধূকে গণধর্ষণ, আটক-৩ প্রতীকি ছবি

লক্ষ্মীপুরের রামগতি উপজেলায় স্বামীকে খুঁজতে গিয়ে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৩ে০ অক্টোবর) দিবাগত গভীর রাতে উপজেলার চর নেয়ামত এলাকার বেড়ীর পাশে এ ঘটনা ঘটেছে।

ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ওই এলাকার আবদুল হালিমের ছেলে মো. বেলাল (২৮), মো. কাঞ্চনের ছেলে মো. আলাউদ্দিন (৩৫) ও চর কলাকোপা কোডেক কলোনি এলাকার এনাম হোসেনের ছেলে রিকসা চালক মো. বেলালকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে ৫ জনকে অভিযুক্ত করে বুধবার বিকালে রামগতি থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার অপর অভিযুক্তরা হলো, একই এলাকার নুর মোহাম্মদের ছেলে মো. সামছু (৪০) ও আবদুল মান্নানের ছেলে আবদুস সহিদ হেজু।

পুলিশ ও গৃহবধূ জানায়, স্বামী অলিউল্যাহ মিন্টুর সঙ্গে চট্টগ্রাম এলাকায় বসবাস করেন তারা। দুই বছর আগে তাদের বিয়ে হয়। পারিবারিক ঝগড়া-বিবাদের কারণে ৪-৫ মাস আগে স্বামী অলিউল্যাহ মিন্টু বাসা থেকে চলে যায়। এরপর মো. দিদার নামের পূর্ব পরিচিত এক লোকের মাধ্যমে জানতে পারেন তার স্বামী রামগতিতে ফার্নিচারের দোকানে কাজ করেন।

এ খবর পেয়ে গৃহবধূ মঙ্গলবার রাতে উপজেলার হাজীগঞ্জ বাজারে গেলে দিদারের ভাই অভিযুক্ত সামছু তাকে বেলালের রিকসায় করে আয়ুব আলী নামে এক ব্যক্তির বাড়িতে নিয়ে যায়। সেখানে অভিযুক্তরা জোরপূর্বক পালাক্রমে তাকে ধর্ষণ করে। পরে গৃহবধূর চিৎকারে আশপাশের লোকজন এসে ৩ জনকে আটক করে।

অপর অভিযুক্তরা পালিয়ে যায়। রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ টি এম আরিচুল হক জানান, বুধবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে গৃহবধূকে উদ্ধার করা হয়েছে এবং তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে ৫ জনকে অভিযুক্ত করে রামগতি থানায় একটি মামলা দায়ে করা হয়েছে। মামলায় আটক তিন জনকে গ্রেফতার দেখানো হয়েছে। অপর অভিযুক্তদের গ্রেফতারে চেষ্টা চলছে। ডাক্তারি পরীক্ষার জন্য ওই গৃহবধূকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠানো হবে।

রামগতি আরও সংবাদ

পুলিশের আইজি ব্যাজ পেলেন, লক্ষ্মীপুরের ফয়জুল ইসলাম

রামগতিতে ঐক্যমত গঠন সভা

শীতে লক্ষ্মীপুর-নোয়াখালীতে হাঁসপার্টির ধূম, আয়োজনে এগিয়ে তরুণরা

টেলিভিশন চ্যানেল নিউজটোয়েন্টিফোরে “স্বপ্নের বাংলাদেশ-লক্ষ্মীপুর’’

লক্ষ্মীপুরে হাসপাতালগুলোতে ডায়রিয়া ও নিউমোনিয়া আক্রান্ত শিশুর সংখ্যা বাড়ছে

চাঁদপুরে লক্ষ্মীপুরের স্বেচ্ছাসেবীদের মিলনমেলা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]