সব কিছু
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ১৪ই নভেম্বর, ২০১৯ ইং , ৩০শে কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৭ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী

রামগঞ্জে কিশোরীকে আটকিয়ে ধর্ষণ: আটক ২

রামগঞ্জে কিশোরীকে আটকিয়ে ধর্ষণ: আটক ২

লক্ষ্মীপুরে রামগঞ্জে গনধর্ষনের শিকার হয়েছে এক কিশোরী। অসুস্থ অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার বাদুর এলাকায় এ ঘটনা ঘটে। সকালে পুলিশ অভিযান চালিয়ে পশ্চিম বাদুর এলাকা থেকে শরীফ হোসেন ও রাসেল নামে দুই যুবককে আটক করে। আটককৃতরা পশ্চিম ভাদুর গ্রামের বাসিন্দা বলে জানা যায়।সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডাঃ মো. আনোয়ার হোসেন জানান, মুমূর্ষ অবস্থায় ধর্ষনের শিকার এক কিশোরীকে হাসপালে ভর্তি করা হয়েছে। আমাদের পক্ষ থেকে সব ধরনের চিকিৎসা দেওয়া হচ্ছে।
পুলিশ ও নির্যাতিত ওই যুবতীর স্বজনরা জানায়, শাওন নামের এক ছেলের সাথে ওই যুবতীর সর্ম্পক ছিল। এ সুবাধে শাওন বিয়ের কথা বলে মোবাইল ফোনে ডেকে নেয় যুবতীকে। পরে উপজেলার বাহাদুর এলাকার ইমাম হোসেন নামের এক ব্যাক্তির ঘরে আটকিয়ে রেখে শাওন ও তার দুই বন্ধু শরীফ হোসেন ও রাসেল পালাক্রমে যুবতীকে ধর্ষন করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় দেখে উদ্ধার করে ভোররাতে সদর হাসপাতালে ভর্তি করে।
রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান. গনধর্ষনের ঘটনায় পশ্চিম বাদুর এলাকা থেকে তোতা মিয়ার ছেলে শরীফ হোসেন ও আতর মিয়ার ছেলে রাসেলকে আটক করা হয়েছে। এ ঘটনার মামলার প্রস্তুুতি চলছে বলেও জানান তিনি।

রামগঞ্জ আরও সংবাদ

রামগঞ্জে পথ শিশুদের স্কুলে ড্রেস দিলেন পুলিশ কর্মকর্তা মহসিন

রামগঞ্জে সুপারি গাছ থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু

রামগঞ্জে কিশোরীকে আটকিয়ে ধর্ষণ: আটক ২

১৭ ‘বাবা’ চালাচ্ছেন রামগঞ্জ ছাত্রলীগ

লক্ষ্মীপুরে গণপিটুনিতে যুবকের মৃত্যু

লক্ষ্মীপুর জেলার ইউনিয়ন ডিজিটাল সেন্টার উদ্যোক্তারা টেনশনে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]