সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে জুলাই, ২০১৯ ইং , ৯ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ , ২০শে জিলক্বদ, ১৪৪০ হিজরী

৫ জেলে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ৪ জলদস্যু আটক

৫ জেলে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ৪ জলদস্যু আটক

নিজস্ব প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার মতিহাট ইলিশ ঘাট সংলগ্ন মেঘনায় নদী ৫ জেলে কে অপরহণ করে পালিয়ে যাওয়ার সময় ৪ জলদস্যু কে আটক করে পুলিশে দিয়েছে নদীর অপর জেলে ও স্থানীয়রা । রবিবার (২৪ ডিসেম্বর)ভোরে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো, লক্ষ্মীপুর সদর উপজেলার চর রমনী মোহন ইউনিয়নের ৯ নং  ওর্য়াডের  মোঃ শাহে আলম (৪৫), জামাল (২৮), তারেক (৩০), শিপন (২৮)। এ সময় অপহৃত জেলেদের উদ্ধার করা হয়। এর আগে শরিবার সন্ধ্যায় রামগতির চরগজারিয়া এলাকার মেঘনা নদীতে মাছ শিকারে গেলে দস্যুদের হামলার শিকার হন জেলেরা। উদ্ধারকৃত জেলে আনু মাঝি ও জুয়েল জানান, মাছ শিকারে গেলে হঠাৎ ১০/১২ জনের এক দল জলদস্যু তাদেরসহ ৫টি মাছ ধরার ট্রলারে আক্রমন করে।

এ সময় ট্রলার গুলোতে থাকা মাছ, জাল, সোলার প্যানেল, তেলসহ আনুমানিক ২০ লাখ টাকার বিভিন্ন সরঞ্জমাদি লুট করে তারা। একই সঙ্গে তাদেরকেসহ ৫ জন জেলেকে অপহরণ করে ব্যবহৃত মুঠোফোন থেকে পরিবারের কাছে ৫ লাখ টাকা মুক্তিপন দাবী করে দস্যুরা। রবিবার সকালে স্থানীয় মতির হাট মাছ ঘাটে দস্যুদের ট্রলার থামিয়ে মাছ বিক্রি করতে আসলে লোকজনের উপস্থিতি টের পেয়ে চিৎকার করেন অপহৃতরা। এ সময় স্থানীয়রা ৪ জলদস্যুকে আটক করে পুলিশ খবর দেয়। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃত ৪ জলদস্যুর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

 

লক্ষ্মীপুর আরও সংবাদ

রামগতিতে পরিচয়হীন ব্যক্তির লাশ

মানববন্ধনে দাড়িঁয়ে অবুঝ তুবা শুধু  চারিদিকে তাকিয়ে দেখছে

ছেলেধরা সন্দেহে ঢাকায় গণপিটুনিতে লক্ষ্মীপুরের রেনু নিহত

রামগতিতে সচেতনতামূলক পথসভা

মার্সেল ব্র্যান্ডের ঈদ অফার উপলক্ষে মান্দারীতে প্রচারনা

রায়পুরে প্রভাবশালীর হামলার ভয়ে পালিয়ে বেড়াচ্ছে নিরীহ পরিবার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]