সব কিছু
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ৯ই এপ্রিল, ২০২০ ইং , ২৬শে চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই শাবান, ১৪৪১ হিজরী
লক্ষ্মীপুরে স্কুলছাত্রী অপহরণ

লক্ষ্মীপুরে স্কুলছাত্রী অপহরণ

লক্ষ্মীপুরে স্কুলছাত্রী অপহরণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরের বাল্যবিয়েতে রাজি না হওয়ায় ফলকন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করা হয়েছে। অপহরণের তিন দিন কেটে গেলেও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

শুক্রবার (৬ অক্টোবর) দুপুরে অপহৃত স্কুল ছাত্রীর বাবা কমলনগর থানায় লিখিত অভিযোগ করেন। এর আগে বুধবার (৪ অক্টোবর) সকাল ৯ টায় বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় স্থানীয় করিম মৌলভী বাড়ির সামনে থেকে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করা হয়।

অপহৃত স্কুলছাত্রীর মামা মো. খোরশেদ জানান, হাজিরহাট বাজার সংলগ্ন জাঙ্গালীয় গ্রামের মমিন উল্লার ছেলে ওমান প্রবাসী মো. হারুনের (২৬) জন্য তার ভাগনীর বিয়ের প্রস্তাব দেয়। মেয়েকে পড়া-লেখা শেখাবে বাল্যবিয়ে দিবে না বলে পরিবারের লোকজন ছেলে পক্ষকে জানিয়ে দেয়। যে কারণে ওই ছেলেসহ (প্রবাসী হারুন) ছেলে পক্ষের ৫/৬জন আত্মীয় বুধবার সকালে সিএনজি চালিত অটোরিকশা করে তাকে অপহরণ করে নিয়ে যায়।

কমলনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. তৌহিদুল ইসলামকে বলেন, স্কুল ছাত্রী অপহরণের ঘটনা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমাকে জানিয়েছেন। তাৎক্ষণিক বিষয়টি উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অবগত করি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা লিখিত অভিযোগ করেছেন। স্কুল ছাত্রী উদ্ধার ও জড়িতদের আটকের চেষ্টা চলছে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

সাংবাদিকতায় যুক্ত হলেন রাকিব হোসেন লোটাস

ফোন পেয়ে খাবার পৌঁছে দিলেন রামগতির ইউএনও

রামগতি-কমলনগরের চিকিৎসকদের পিপিই দিলেন এমপি মান্নান

লক্ষ্মীপুরে এমপি শাহজাহান কামালের পক্ষে ত্রাণ বিতরণ

লক্ষ্মীপুরে সেনা টহল জোরদার

লক্ষ্মীপুরে ফোন করলেই বাড়ীতে যাবে চিকিৎসক দল

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০ |
ফোন: ০১৭৯৪-৮২২২২২ | ইমেইল: [email protected]