সব কিছু
লক্ষ্মীপুর শুক্রবার , ১৮ই অক্টোবর, ২০১৯ ইং , ৩রা কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ , ১৮ই সফর, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরে স্কুলছাত্রী অপহরণ

লক্ষ্মীপুরে স্কুলছাত্রী অপহরণ

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরের বাল্যবিয়েতে রাজি না হওয়ায় ফলকন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণ করা হয়েছে। অপহরণের তিন দিন কেটে গেলেও অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও ঘটনার সাথে জড়িত কাউকে আটক করতে পারেনি পুলিশ।

শুক্রবার (৬ অক্টোবর) দুপুরে অপহৃত স্কুল ছাত্রীর বাবা কমলনগর থানায় লিখিত অভিযোগ করেন। এর আগে বুধবার (৪ অক্টোবর) সকাল ৯ টায় বাড়ি থেকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় স্থানীয় করিম মৌলভী বাড়ির সামনে থেকে ওই স্কুল ছাত্রীকে অপহরণ করা হয়।

অপহৃত স্কুলছাত্রীর মামা মো. খোরশেদ জানান, হাজিরহাট বাজার সংলগ্ন জাঙ্গালীয় গ্রামের মমিন উল্লার ছেলে ওমান প্রবাসী মো. হারুনের (২৬) জন্য তার ভাগনীর বিয়ের প্রস্তাব দেয়। মেয়েকে পড়া-লেখা শেখাবে বাল্যবিয়ে দিবে না বলে পরিবারের লোকজন ছেলে পক্ষকে জানিয়ে দেয়। যে কারণে ওই ছেলেসহ (প্রবাসী হারুন) ছেলে পক্ষের ৫/৬জন আত্মীয় বুধবার সকালে সিএনজি চালিত অটোরিকশা করে তাকে অপহরণ করে নিয়ে যায়।

কমলনগর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. তৌহিদুল ইসলামকে বলেন, স্কুল ছাত্রী অপহরণের ঘটনা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমাকে জানিয়েছেন। তাৎক্ষণিক বিষয়টি উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) অবগত করি।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা লিখিত অভিযোগ করেছেন। স্কুল ছাত্রী উদ্ধার ও জড়িতদের আটকের চেষ্টা চলছে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

ছাত্রলীগকে মানবিক হতে হবে : লক্ষ্মীপুরে ফরিদুন্নাহার লাইলী

পর্যটন কেন্দ্র হিসেবে লক্ষ্মীপুরের দালাল বাজার জমিদার বাড়ির আনুষ্ঠানিক উদ্বোধন

কমলনগর থানায় নতুন ওসির যোগদান

লক্ষ্মীপুরের ডেঙ্গু জ্বরে ফার্মেসী ব্যবসায়ীর মৃত্যু, একই বাজারে আক্রান্ত আরো ১৫

লক্ষ্মীপুরে দৃষ্টিপ্রতিবন্ধীদের মাঝে বিনামূল্যে ‘ডিজিটাল সাদাছড়ি’ বিতরণ

লক্ষ্মীপুরে গণপিটুনিতে যুবকের মৃত্যু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৯
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]