সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ , ৮ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ , ৬ই সফর, ১৪৪২ হিজরি
লক্ষ্মীপুরে সন্তানের সন্ধান চেয়ে বৃদ্ধ মা-বাবার আহাজারি - Lakshmipur24.com

লক্ষ্মীপুরে সন্তানের সন্ধান চেয়ে বৃদ্ধ মা-বাবার আহাজারি

লক্ষ্মীপুরে সন্তানের সন্ধান চেয়ে বৃদ্ধ মা-বাবার আহাজারি

লক্ষ্মীপুরে তিন দিন ধরে নিখোঁজ যুবক মো. শাহজাহান (২৮)-এর সন্ধান চান তার বৃদ্ধ মা-বাবা। সোমবার (৪ নভেম্বর) দুপুরে সন্তানের নিখোঁজ হওয়ার ঘটনাটি গণমাধ্যমকর্মীদের কাছে বলতে গিয়ে তাঁরা কাঁন্নায় ভেঙ্গে পড়েন। এসময় তাঁদের আহাজারি দেখে সদর উপজেলার দত্তপাড়া গ্রামের কুমার বাড়িতে মানুষের ভীড় জমে।

স্থানীয়রা জানায়, মো. শাহজাহান স্থানীয় দত্তপাড়া গ্রামের বাসিন্দা আলী আহমদের ছেলে। তিনি দত্তপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক এবং পেশায় একজন কৃষক। গত শনিবার (২ নভেম্বর) সন্ধ্যায় স্থানীয় আঁনার দিঘিরপাড় এলাকার মানিকের গ্যাস সিলিন্ডারের দোকান থেকে শাহজাহানকে ধরে নেয়া হয়। মোটরসাইকেল আরোহী সাদা পোশাকের ৪জন তাকে আটক করে। এরপর থেকে তার খোঁজ পাওয়া যাচ্ছে না। তবে ঘটনাটি পুলিশকে জানালেও এ ব্যাপারে পুলিশের কোন সহযোগিতা পাচ্ছেনা দাবি করছেন ভুক্তভোগী পরিবারের লোকজন।

নিখোঁজ শাহজাহানের বাবা আলী আহমদ বলেন, ‘আমার ছেলে শাহজাহান আমার সঙ্গে ক্ষেত-খামারে কাজ করে। তার বিরুদ্ধে কোনো মামলা নেই। গত শনিবার সন্ধ্যায় ৪জন সাদা পোষাকধারী পুলিশ পরিচয় দিয়ে বিনা কারণে আমার ছেলে শাহজাহানকে আটক করে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ। পুলিশ ঘটনাটি অস্বীকার করছে। এ ঘটনায় কোনো মামলা বা সাধারণ ডায়েরীও পুলিশ নিচ্ছে না বলে দাবি করেছেন তিনি।

মা কুলছুম বেগম তার ছেলে শাহজাহানকে নির্দোষ দাবি করেছেন। তিনি বলেন, আমার ছেলে কোনো অপরাধে সঙ্গে জড়িত নয়। এই এলাকার মানুষ স্বাক্ষী দেবে আমার ছেলে নির্দোষ। আর সে যদি কোনো অন্যায় করে থাকে, তাহলে তাকে শাস্তি দেয়ার জন্য আইন-আদালত আছে। কিন্তু পুলিশ আমার ছেলেকে ধরে নিয়ে এখন অস্বীকার করছে কেন? আমি আমার ছেলেকে সুস্থ অবস্থায় ফিরে পেতে চাই।

প্রত্যক্ষদর্শী খোরশেদ আলম ও পেয়ারা বেগমসহ কয়েকজন জানান, গত শনিবার সন্ধ্যায় স্থানীয় আঁনার দিঘির পাড়ের মানিকের দোকানে শাহজাহান বসেছিলেন। এসময় দুইটি মোটর সাইকেলে করে চারজন সাদা পোশাকের অস্ত্রধারী ওই দোকানে প্রবেশ করে। একপর্যায়ে তারা শাহজাহানকে টেনে-হিঁচরে মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। এসময় স্থানীয় লোকজনকে কথা না বলার জন্য তারা ভয়ভীতি দেখায়।

এদিকে অভিযোগ অস্বীকার করে দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) মাখন লাল রায় জানান, শাহজাহান নামে এক যুবককে পুলিশ পরিচয়ে তুলে নেয়ার বিষয়টি শুনেছি। তবে কে বা কারা কেন তাকে তুলে নিয়েছে তা আমরা জানি না।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরে বিদ্যুৎ দিতে ৬০ লাখ টাকা আদায়কারী গ্রেফতার

পুলিশের আচরণে কোনোভাবেই মানুষ যেন কষ্ট না পায়: লক্ষ্মীপুরে ডিআইজি

নামের আগে ডাক্তার লেখায় লক্ষ্মীপুরে এক ব্যক্তির ৩০ হাজার জরিমানা

লক্ষ্মীপুরে নির্মাণাধীন ভবনের টয়লেট ট্যাংক পরিস্কার করতে গিয়ে দুই শ্রমিকের মৃত্যু

প্রস্তাবিত ভূমি আইন বাতিলের দাবি করেছে লক্ষ্মীপুরে আইনজীবিরা

সাংবাদিকদের সাথে চন্দ্রগঞ্জ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের মতবিনিময়

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ( © ২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com