সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ৯ই জুলাই, ২০২০ ইং , ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ১৮ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
তিনদিন পর রায়পুরের ব্যবসায়ী সুমন উদ্ধার - Lakshmipur24.com

তিনদিন পর রায়পুরের ব্যবসায়ী সুমন উদ্ধার

তিনদিন পর রায়পুরের ব্যবসায়ী সুমন উদ্ধার

রায়পুর  প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে নিখোঁজের তিনদিন পর মঙ্গলবার দুপুরে ব্যবসায়ী সুমনকে উদ্ধার করা হয়েছে। রায়পুর-লক্ষীপুর আঞ্চলিক মহাসড়কে দক্ষিন-পূর্ব এশিয়া মহাদেশের অন্যতম রায়পুর ফিসা হ্যাচারি সংলগ্ন প্রধান সড়ক থেকে হাত পা বাধা অচেতন অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে সরকারি হাসপাতালে ভর্তি করেন। রোববার সন্ধা ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ী যাবার সময় বাস টার্মিনাল এলাকার টিএন্ডটি সড়ক থেকে অজ্ঞাত দূরবিত্তদের দ্বারা অপহরন হয়।

ব্যবসায়ী সুমন রায়পুর মাচ্চেন্টস্ একাডেমী মার্কেটের বোরখা ব্যবসায়ী ও পৌরসভার বাসটার্মিনাল এলাকার দেনায়েতপুর গ্রামের এনায়েত মিয়ার ছেলে। এ ঘটনায় নিখোঁজ ব্যবসায়ীর বড় ভাই রিয়াজ উদ্দিন লাতু সোমবার বিকেলে থানায় সাধারণ ডায়েরী করেছেন।

রিয়াজ উদ্দিন লাতু জানান, প্রতিদিনের মত রোববার সন্ধ্যায় ব্যবসায় প্রতিষ্ঠান থেকে বের হয়ে থানা জামে মসজিদে নামাজ পড়তে যান। কিন্তু সোমবার বিকেল পর্যন্ত স্বজন, বন্ধুবান্ধবদের কাছে খোঁজখবর না পেয়ে ও মোবাইল বন্ধ পেয়ে থানায় সাধারণ ডায়েরী করা হয়। মঙ্গলবার দুপুরে রায়পুর-লক্ষীপুর আঞ্চলিক মহাসড়কে দক্ষিন-পূর্ব মহাদেশের অন্যতম রায়পুর ফিসা হ্যাচারির সংলগ্ন প্রধান সড়ক থেকে হাত পা বাধা অচেতন অবস্থায় স্থানীয় লোকজন উদ্ধার করে সরকারি হাসপাতালে ভর্তি করে আমাদের খবর দেন। বাড়ী যাবার সময় বাস টার্মিনাল এলাকা থেকে অজ্ঞাত দূরবিত্তরা অস্ত্রের মুখে জিম্মি করে মুখবেধে মাইক্রোতে করে অজ্ঞাত স্থানে নিয়ে মারধর করে আটক রাখে। পরে মোবাইল ও সঙ্গে থাকা পাঁচ হাজার টাকা নিয়ে যায় এবং আরো টাকা দাবি করে। না দিলে মেরে ফেলার চেষ্টা করে পরে ব্যার্থ হয়ে ফিসহ্যাচারির সামনে ফেলে রেখে যায় বলে সন্ধা ছয়টা পর্যন্ত সুমনের জ্ঞান ফিরলে তার কাছ থেকে এই তথ্য জানা যায়।

রায়পুর থানার এসআই মোঃ গোলাম মোস্তফা কামাল জানান, তিনদিন পর উদ্ধার হওয়া ব্যবসায়ী সুমন হাসপাতালে চিকিৎসাধীন থাকায় বক্তব্য জানা যায়নি। তবে সে একটি রবি নাম্বার দিয়েছে। এই নাম্বার দিয়ে অপরাধীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে যাত্রা শুরু করলো “আল-খিদমাহ্ ফাউন্ডেশন”

লক্ষ্মীপুর পৌর মহিলা আওয়ামীলীগের মানববন্ধন

‘লুট মামলায়’ লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সম্পাদক গ্রেপ্তার

লক্ষ্মীপুরে পরিবহন চাঁদাবাজ দুই তরুণ জেলে

লক্ষ্মীপুর-নোয়াখালী সীমানা বিরোধের জের: রামগতির মাছ ব্যবসায়ীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার

রায়পুরে দুই ট্রাকের সংঘর্ষে দুই চালক নিহত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: [email protected]