সব কিছু
লক্ষ্মীপুর রবিবার , ১৯শে মে, ২০১৯ ইং , ৫ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৪ই রমযান, ১৪৪০ হিজরী

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত-১

লক্ষ্মীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত-১

লক্ষ্মীপুরে পুলিশের সঙ্গে পৃথক ‘বন্দুকযুদ্ধে’ তালিকাভুক্ত ডাকাত আলমগীর (৩২) নিহত এবং এরশাদ উল্যা (৩৫) নামে একজন গুলিবিদ্ধ হয়েছে।  সোমবার গভীর রাতে রায়পুর উপজেলার চরমোহনা ইউনিয়নের দক্ষিণ রায়পুর গ্রামে নিহত ও সদর উপজেলার বিজয়নগর গ্রামে গুলিবিদ্ধের ঘটনা ঘটে।

নিহত ডাকাত আলমগীর দক্ষিণ রায়পুর গ্রামের মৃত তাজুল ইসলাম ওরফে লেদা মিয়ার ছেলে এবং গুলিবিদ্ধ এরশাদ উল্যা সদর উপজেলার কৃঞ্চনগর গ্রামের আনোয়ার উল্যার ছেলে।

পুলিশ জানিয়েছে, ডাকাতির প্রস্ততিকালে পৃথক বন্ধুকযুদ্ধ হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় এলজি, তিন রাউন্ড গুলি, চাপাতিসহ ডাকাতির কয়েকটি সরঞ্জাম উদ্ধার করা হয়। আহত হয় রায়পুর থানা পুলিশের এসআই ফারুক আহমেদসহ চার পুলিশ  ও সদর থানার তিন পুলিশ সদস্য। আহতরা লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

থানা পুলিশ জানায়,  ঘটনার সময় দক্ষিণ রায়পুর গ্রামে একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। গোপন সংবাদ পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গেলে উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে ডাকাতরা। পুলিশও আত্মরক্ষার্থে কয়েক রাউন্ড গুলি ছোড়ে। এতে আলমগীর নামে এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। অন্যরা পালিয়ে যায়। #kill-hotta

পরে তাকে প্রথমে রায়পুর সরকারি হাসপাতাল ও পরে লক্ষ্মীপুর সদর হাসপাতাল নিয়ে চিকিৎসা দিলে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। একই সময় সদরের বিজয়নগরে ডাকাতির প্রস্ততিকালে পুলিশের সঙ্গে `বন্ধুকযুদ্ধে` এরশাদ উল্যা পায়ে গুলিবিদ্ধ হয়।

রায়পুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন জানায়, নিহত আলমগীর পুলিশের তালিকাভুক্ত ডাকাত। তার বিরুদ্ধে থানায় ৭টি ডাকাতির মামলা রয়েছে।

লক্ষ্মীপুর আরও সংবাদ

লক্ষ্মীপুরে গৃহবধূকে উদ্ধারে পুলিশকে নির্দেশ

রায়পুরের বাণিজ্যিক কেন্দ্র হায়দরগঞ্জে ভয়াবহ আগুন

কমলনগরে মেঘনার তীর রক্ষা বাঁধে ব্যাপক ভাঙ্গন, এলাকাবাসীর মাঝে আতংক

রামগতিতে শারদাঞ্জলি ফোরাম’র ব্লাড গ্রুপিং ক্যাম্প

চন্দ্রগঞ্জে ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

লক্ষ্মীপুরের উপজেলা চেয়ারম্যানদের শপথ মঙ্গলবার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]