সব কিছু
লক্ষ্মীপুর শুক্রবার , ২১শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ৮ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ২৭শে জমাদিউস-সানি, ১৪৪১ হিজরী

লক্ষ্মীপুরের শীর্ষ সন্ত্রাসী লাদেন মাসুমের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

লক্ষ্মীপুরের শীর্ষ সন্ত্রাসী লাদেন মাসুমের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরে শীর্ষ সন্ত্রাসী ও বাহিনী প্রধান মাসুম বিল্লাহ ওরপে লাদেন মাসুমের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার(২ নভেম্বর) ভোর রাতে সদর উপজেলা বশিকপুর ইউনিয়নের বালাইশপুরের বটের পুকুর পাড় এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রাত ৩টার দিকে স্থানীয় সন্ত্রাসী কালা মাসুদ, শাহাদাত ও লাদেন মাসুম বাহিনীর মধ্যে গোলাগুলিতে নিহত হয় বহিনী প্রধান সন্ত্রাসী মাসুম। এসময় ঘটনাস্থল থেকে ২টি এলজি, একটি দোনালা বন্দুক, একটি একনলা বন্দুক, ১১টি কার্তুজ ও ৩০টি হাইড্রোলিক বোমা উদ্ধার করা হয়। নিহত লাদেন মাসুম সদর উপজেলার লাহারকান্দি এলাকার মাওলানা হাফিজ উল্লাহ’র ছেলে।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোক্তার হোসেন জানান, রাত ৩টার দিকে সদর উপজেলা বালাইশপুর এলাকায় গোলাগুলির শব্দ শুনে ঘটনাস্তলে যায় টহলরত পুলিশের একটি দল। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় সন্ত্রাসীরা।

পরে ওই এলাকার একটি সুপারি বাগান থেকে গুলিবিদ্ধ অবস্থায় সন্ত্রাসী লাদেন মাসুমের লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও বোমা উদ্ধার করা হয়। স্থানীয় সন্ত্রাসী কালা মাসুদ, শাহাদাত ও লাদেন মাসুম বাহিনীর মধ্যে এ গোলাগুলির ঘটনা ঘটেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। পুলিশ জানায়, নিহত লাদেন মাসুমের বিরুদ্ধে লক্ষ্মীপুর সদর থানা, চন্দ্রগঞ্জ থানা ও কুমিল্লায় ৫টি হত্যা, ৫টি অস্ত্র ও ৮টি চাঁদাবাজিসহ মোট ২৮টি মামলা রয়েছে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

সাংবাদিক ফারুক আহম্মদের খালার ইন্তেকাল

কমলনগরে ৩ কৃষকের ৪ গরু চুরি

রামগতিতে এজেন্ডা নির্বাচন সভা

রায়পুরে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা আদায়

লক্ষ্মীপুরে মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন

কমলনগরের নবাগত ইউএনও’র সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় সভা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০ |
ফোন: ০১৭৯৪-৮২২২২২ | ইমেইল: [email protected]