সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুর স্টেডিয়ামে দু'পক্ষের খেলোয়াড় দর্শকদের সংঘর্ষ আহত অন্তত-৩০

লক্ষ্মীপুর স্টেডিয়ামে দু’পক্ষের খেলোয়াড় দর্শকদের সংঘর্ষ আহত অন্তত-৩০

0
Share

লক্ষ্মীপুর স্টেডিয়ামে দু’পক্ষের খেলোয়াড় দর্শকদের সংঘর্ষ আহত অন্তত-৩০

লক্ষ্মীপুর জেলা স্টেডিয়াম মাঠে ফুটবল খেলার সময় সদরের দুই ইউনিয়নের সংঘর্ষে যুব উন্নয়ন কর্মকর্তা ও ছাত্রলীগ নেতাসহ অন্তত ৩০ জন আহত হয়েছেন। শনিবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনুর্ধ্ব-১৭ এর সেমিফাইনাল খেলায় এ ঘটনা ঘটে।

খেলার শেষের দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ও দালালবাজার ইউনিয়নের খেলোয়াড় ও দর্শকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে। খবর পেয়ে অতিরিক্ত পোশাকধারী ও গোয়েন্দা পুলিশ (ডিবি) ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এসময় দালাল বাজার টিমের কোচ সুজন হোসেনসহ দুইজনকে আটক করা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল তাদেরকে আটক করেন। এদিকে রাতে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল আহতদেরকে দেখতে সদর হাসপাতালে যান। এসময় ঘটনার সঙ্গে জড়িতদের বিচারের আশ্বাস দেন তিনি। প্রতক্ষ্যদর্শীরা জানায়, সংঘর্ষ থামাতে গিয়ে সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আনিসুজ্জামান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম নিশান ও সরকারি কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি কিনান জোবায়ের শুভ শারিরীকভাবে নাজেহাল হন।

রাত সাড়ে ৮ টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত যুব উন্নয়ন কর্মকর্তা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আহত অন্যরা হলেন খেলোয়াড় সাইফুল, নিশাদ, বিপ্লব, আকবর, নাইম, জুয়েল, সজিব, সাইফুল, জিহাদ, জকির হোসেন, ইউসুফ, শাকিল, ইসমাইল, সোহাগসহ ২৭ জন।

আহতরা সদর উপজেলার ভবানীগঞ্জ, দালালবাজার ও পৌরসভার বিভিন্ন এলাকার বাসিন্দা। তারা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন। উপজেলা প্রশাসন ও স্থানীয় সূত্রে জানায়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনুর্ধ্ব-১৭ এর সেমিফাইনাল ম্যাচে শনিবার বিকেলে সদর উপজেলার দালাল বাজার ও ভবানীগঞ্জ ইউনিয়ন অংশগ্রহণ করে।

খেলার শেষের দিকে রেফারি দালাল বাজার ইউনিয়নের এক খেলোয়াড়কে লাল কার্ড দেন। এনিয়ে বিতর্ক হলে রেফারি ম্যাচ পরিচালকদের সঙ্গে যোগাযোগ করতে যান। এসময় ভবানীগঞ্জ ইউনিয়ন দুই গোলে এগিয়ে থাকায় দালাল বাজারের খেলোয়াড়রা তাদের সঙ্গে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। একপর্যায়ে দু’পক্ষের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে।

পরে দুই ইউনিয়নের দর্শকরা স্টেডিয়াম গ্যালারি থেকে লাঠিসোট ও লোহার রড নিয়ে নেমে এসে মারামারিতে জড়িয়ে পড়ে। তাদের থামাতে গিয়ে যুব উন্নয়ন কর্মকর্তা ও ছাত্রলীগ নেতারাও শারিরীকভাবে নাজেহাল হন। এ ঘটনায় অন্তত ৩০ জন আহত হয়েছে। লক্ষ্মীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শফিকুর রিদোয়ান আরমান শাকিল বলেন, তুচ্ছ ঘটনায় খেলার মধ্যে দুইপক্ষের মারামারির ঘটনা ঘটেছে। এতে বেশ কয়েকজন আহত হয়। উভয়পক্ষকে শান্ত করে পরিস্থিতি স্বাভাবিক করা হয়। অপ্রীতিকর ঘটনা এড়াতে ফাইনাল খেলায় নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হবে।

লক্ষ্মীপুর সংবাদ আরও সংবাদ

লক্ষ্মীপুরে এনসিটিএফ এর বার্ষিক কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত

এ জনপদের উন্নয়নে কারিগরি শিক্ষার প্রসার ঘটানো হবে: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবে এমএ সাত্তার

লক্ষ্মীপুরে সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ১০ বছর উৎযাপন

চর রমনী মোহনের ১ নং ওয়ার্ডের মেম্বার পদে দেড় বছর পর আদালতে ভোট গণনা

রামগতিতে অবাধে গলদা চিংড়ির রেণু শিকার চলছেই !

লক্ষ্মীপুরে তালের চারা পরিচর্যা বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com