সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে হাসপাতাল থেকে শিশু চুরির অভিযোগে এক নারী আটক

লক্ষ্মীপুরে হাসপাতাল থেকে শিশু চুরির অভিযোগে এক নারী আটক

1.0K
Share

লক্ষ্মীপুরে হাসপাতাল থেকে শিশু চুরির অভিযোগে এক নারী আটক

লক্ষ্মীপুরে একটি প্রাইভেট হাসপাতাল থেকে তিনদিন বয়সী এক নবজাতক শিশুকে চুরির অভিযোগে রিমা আক্তার (২০) নামে এক নারীকে আটক করেছে পুলিশ। রবিবার (০৫ সেপ্টেম্বর) দুপুরে জেলা শহরের নোভা ট্রমা এন্ড জেনারেল হসপিটাল থেকে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়। আটক রিমা আক্তার সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের পোদ্দার বাজার এলাকার ব্যাপারী বাড়ীর শাহীনুর রহমানের স্ত্রী। সাংবাদিকদের কাছে তিনি দাবি করেন, এ ঘটনাটি সাজানো। তাকে ফাঁসানো হয়েছে।
পুলিশ ও হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, সদর উপজেলার দালাল বাজার ইউনিয়ন পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের ব্যবসায়ী সুমন তার অন্তঃসত্ত্বা স্ত্রী সাবিনা ইসলামকে শুক্রবার সকালে নোভা ট্রমা হাসপাতালে ভর্তি করে। ওইদিন সাবিনা ইসলাম একটি পুত্র সন্তানের জন্ম দেয়। হসপিটালের দ্বিতীয় তলার ২১৫ নম্বর কক্ষে নবজাতক শিশুকে নিয়ে চিকিৎসাধীন রয়েছেন সাবরিনা। রবিবার বেলা ১১ টার দিকে এক নারী এসে শিশুটিকে ডাক্তার দেখানোর কথা বলে কোলে নিয়ে কক্ষ থেকে বের হয়ে যায়। কিছুক্ষণ শিশুকে কোলে নিয়ে ওই নারী হাসপাতালের অভ্যর্থনা কক্ষে বসে ছিলেন।
শিশুটির নানী বিষয়টি নজরদারির মধ্যে রাখেন। এর মধ্যে নবজাতককে হাসপাতাল থেকে বের করে অভিযুক্ত রিমা আক্তার রিক্সায় উঠে চলে যাবার সময় চোর বলে চিৎকার দিলে হাসপাতালের দায়িত্বরত কর্মীরা দৌড়ে এসে অভিযুক্ত নারীকে জেলা পরিষদের সামনে থেকে আটক করে। পরে পুলিশে খবর দিয়ে পুলিশ তাকে আটক করে সদর থানায় নিয়ে যায়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন বলেন, শিশু চুরির অভিযোগে এক নারীকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

অপরাধ | আইন আরও সংবাদ

রায়পুরে কলেজছাত্রকে অপহৃরনের ঘটনায় দু’জন আটক

মেঘনায় ৩০ জেলের জরিমানা

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

লক্ষ্মীপুর সদর হাসপাতাল কর্মীর বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ

লক্ষ্মীপুরে বিদ্যালয় ক্যাম্পাস থেকে চুরি হওয়া শিশু ওহিকে পাওয়া গেছে সড়কের পাশে

রামগতিতে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হলো অবৈধ ৩ ইটভাটা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com