সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
কমলনগরের মার্টিন ইউনিয়নে ভিজিএফ’র ৭ব্যাগ চাল জব্দ

কমলনগরের মার্টিন ইউনিয়নে ভিজিএফ’র ৭ব্যাগ চাল জব্দ

কমলনগরের মার্টিন ইউনিয়নে ভিজিএফ’র ৭ব্যাগ চাল জব্দ

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরমার্টিন ইউনিয়ন পরিষদ সংলগ্ন একটি বাড়ি থেকে ৭ ব্যাগ ভিজিএফের চাল জব্দ করা হয়েছে। মঙ্গলবার (২৬) এপ্রিল সকালে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও চরমার্টিন ইউপির ট্যাগ অফিসার মোর্শেদ আলম খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে এ চাল জব্দ করেন। এ সময় চেয়ারম্যান ইউসুফ আলী মিয়া উপস্থিত ছিলেন।

স্থানীয়রা জানান, স্থানীয় ফল বিক্রেতা নুর হোসেন চরমার্টিন ইউনিয়ন পরিষদের কার্যালয় সংলগ্ন একটি বাড়ি থেকে রিকশা ভর্তি করে চালগুলো কোথাও নিয়ে যাচ্ছিলেন।

স্থানীয়রা বিষয়টি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেনকে জানালে তিনি ও-ই বাড়ি গিয়ে রিকশা ভর্তি অবস্থায় ৭ ব্যাগ চাল দেখতে পেয়ে ট্যাগ অফিসার মোর্শেদ আলমকে জানান।

পরে চেয়ারম্যান ও ট্যাগ অফিসার ঘটনাস্থলে ছুটে গিয়ে চালগুলো জব্দ করেন। পরে জব্দকৃত চালগুলো ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে আসা হয়। কিন্ত এর মাঝে অভিযুক্ত নুর হোসেন আত্মগোপন করে।

স্থানীয়রা জানায় প্রতিব্যাগে ১০ কেজি হারে ৪ জনের চাল রয়েছে। চরমার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন জানান, নুর হোসেন এর আগেও কয়েকবার এভাবে চাল আত্মসাৎ করেছে। আজকে স্থানীয়রা তাকে হাতে-নাতে ধরলেও সে আত্মগোপনে চলে যায়।
অভিযুক্ত নুর হোসেন জানান, তিনি টোকেন জমা দিয়ে চাল সংগ্রহ করে বস্তায় ভরে রেখেছি,পরে লোকজনের মাঝে বিতরণ করবে।

চেয়ারম্যান ইউসুফ আলী মিয়া জানান, প্রধানমন্ত্রীর ঈদ উপহার ভিজিএফ’র চাল বিতরণকালে স্থানীয় নুর হোসেন টোকেন দিয়ে ১০ কেজি করে চাল সংগ্রহ করেছে। সে কার মাধ্যমে এতো টোকন পেয়েছে বা চাল সংগ্রহ করেছে আমি জানিনা। এখন খবর পেয়ে ঘটনাস্থলে এসে চালগুলো জব্দ করেছি।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ও চরমার্টিন ইউপির ট্যাগ অফিসার মোর্শেদ আলম বলেন, নিয়মমাফিক চাল বিতরণ করা হয়েছে। নুর হোসেন টোকেনর মাধ্যমে পরিষদ থেকে চাল সংগ্রহ করেছে। তবে একসাথে এতোগুলা চাল তার সংগ্রহে থাকা বেআইনি। আমি রিকশা সহ চালগুলো জব্দ করেছি। বিধি মোতাবেক চেয়ারম্যানকে বিষয়টি নিয়ে মামলা করার পরামর্শ দিয়েছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কামরুজ্জামান জানান, ট্যাগ অফিসারকে সাথে নিয়ে অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে চেয়ারম্যানকে নির্দেশ দেওয়া হয়েছে।

অপরাধ | আইন আরও সংবাদ

রায়পুরে কলেজছাত্রকে অপহৃরনের ঘটনায় দু’জন আটক

মেঘনায় ৩০ জেলের জরিমানা

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

লক্ষ্মীপুর সদর হাসপাতাল কর্মীর বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ

লক্ষ্মীপুরে বিদ্যালয় ক্যাম্পাস থেকে চুরি হওয়া শিশু ওহিকে পাওয়া গেছে সড়কের পাশে

রামগতিতে ভেঙে গুঁড়িয়ে দেওয়া হলো অবৈধ ৩ ইটভাটা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com