সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৪শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ , ১০ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ , ১৩ই জিলকদ, ১৪৪২ হিজরি
লক্ষ্মীপুর ছাত্রলীগের বিরুদ্ধে কেন্দ্রে নালিশ, হামলার শিকার অভিযোগকারী

লক্ষ্মীপুর ছাত্রলীগের বিরুদ্ধে কেন্দ্রে নালিশ, হামলার শিকার অভিযোগকারী

লক্ষ্মীপুর ছাত্রলীগের বিরুদ্ধে কেন্দ্রে নালিশ, হামলার শিকার অভিযোগকারী

লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ ও সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের বিরুদ্ধে কেন্দ্রীয় কমিটির কাছে লিখিতভাবে নালিশ করা হয়ছে। এ ঘটনাকে কেন্দ্র করেই গতকাল বুধবার (২ জুন) রাতে জেলা শহরের সমসেরাবাদ এলাকার দক্ষিণ কালিবাড়ির সামনে অভিযোগকারী ছাত্রলীগ নেতা শাহীন আলমের ওপর হামলার ঘটনা ঘটেছে। পরে স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দেন।

শাহিন লক্ষ্মীপুর সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি। তিনি লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি সাইফুল ইসলাম রকির অনুসারি হিসেবে পরিচিত। জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির সঙ্গে রকির প্রকাশ্য বিরোধ রয়েছে।

শাহিনের লিখিত অভিযোগে বলা হয়, ছাত্রলীগের নাম ব্যবহার করে জেলা সভাপতি শরিফ ঠিকাদারী করে আসছেন। তিনি সাহিদা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী। এ প্রতিষ্ঠানের নামে প্রায় ৫ কোটি টাকার কাজ চলছে। জেলা কমিটির মেয়াদ ৩ বছর হলেও এখনো পূর্ণাঙ্গ করতে পারেনি। সরকারি টেকনিক্যাল স্কুল ও কলেজ কমিটির মেয়াদ শেষ হয়েছে ৪ বছর, নতুন কমিটি নিয়ে কোনো সিদ্ধান্ত নেই। লক্ষ্মীপুর সদর থানা ছাত্রলীগের আহ্বায়ক কমিটি এখন ৬ বছরে পড়েছে, তাও ৯ সদস্যের আহ্বায়ক কমিটি। এ কমিটিতে বিবাহিত ও চাকরিজীবীও রয়েছেন। সম্মেলন করে কমলনগর উপজেলা ও চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের কমিটি ভেঙে দেওয়ার পর নতুন কমিটির অনুমোদন দিতে পারেনি। রামগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটিরও ৬ বছর হয়েছে। এসব অভিযোগ এনে শাহিন তার পদবী থেকে অব্যাহতি নেওয়ার কথাও জানান কেন্দ্রীয় শীর্ষ দুই নেতার কাছে।

আহত অবস্থায় শাহিন আলম বলেন, আমার ওপর শরীফের অনুসারিরা হামলা করেছে। তার ছাত্রত্ব নেই, তবুও তিনি ছাত্রলীগের সভাপতি। জেলা কমিটির মেয়াদোত্তীর্ণ হয়ে গেছে। তবুও পূর্ণাঙ্গ করতে পারেনি। বিভিন্ন সময় আবেদন করেও আমার কলেজের নতুন কমিটি দিতে পারেনি জেলা সভাপতি-সম্পাদক।

জেলা ছাত্রলীগের সভাপতি শাহাদাত হোসেন শরীফ সংবাদকর্মীদের বলেন, শাহিনের ছাত্রত্ব নেই। কেন্দ্রে তার নালিশ দেওয়াটা উদ্দেশ্য প্রণোদিত। একটি পক্ষের হয়ে তিনি আমাদের বিরুদ্ধে ফেসবুকে লেখালেখি করছেন। তবে কে বা কারা শাহিনের ওপর হামলা করেছে সে বিষয়ে আমি অবগত নই।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, ঘটনাটি শুনে ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে বৈঠকে করা হয়েছে। ভবিষ্যতে যেন তারা অপ্রীতিকর ঘটনা না ঘটায় এজন্য সবাইকে সতর্ক করে দেওয়া হয়েছে।

অপরাধ আরও সংবাদ

লক্ষ্মীপুর ছাত্রলীগের বিরুদ্ধে কেন্দ্রে নালিশ, হামলার শিকার অভিযোগকারী

তিন শ্রমিকের মৃত্যু আর দশ শ্রমিক আহত হওয়ার পরও রামগঞ্জে সেই ইটভাটা চলছে

লক্ষ্মীপুরে দুই চাচার পিটুনিতে ভাতিজা নিহত

মাদকসেবীদের দখলে রায়পুর ‘সড়ক ও জনপদ’ অফিস

লক্ষ্মীপুরে অস্ত্রসহ তিন যুবক আটক

রামগঞ্জ |পরকীয়ার জেরে প্রবাসীর বউকে ছুরিঘাতে খুন, গণপিটুনীতে খুনীর মৃত্যু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর © ২০১২-২০২১
উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু, সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু।
স্বপ্না মঞ্জিল (নিচ তলা), গণি হেড মাস্টার রোড, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com