সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ৪ঠা জুলাই, ২০২০ ইং , ২০শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ , ১২ই জিলক্বদ, ১৪৪১ হিজরী
লক্ষ্মীপুরে গরুসহ ৩ চোর গ্রেফতার

লক্ষ্মীপুরে গরুসহ ৩ চোর গ্রেফতার

লক্ষ্মীপুরে গরুসহ ৩ চোর গ্রেফতার

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে চুরি হওয়া দুগ্ধজাত গাভী ও বাছুরসহ ৩ চোরকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার (০৭ জুন) দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- চন্দ্রগঞ্জ ইউপির দেওপাড়া গ্রামের ঘোষ বাড়ির মরণ চন্দ্র ঘোষের পুত্র লক্ষণ চন্দ্র ঘোষ (২৬), রামগঞ্জ উপজেলার শেফালী পাড়া গ্রামের আব্দুর রহিমের পুত্র মোঃ করিম (২৪) ও সোনাইমুড়ি উপজেলার আঁইছা পাড়া গ্রামের মোঃ সোহাগ (৪০)।

এ দিকে চন্দ্রগঞ্জ থানা এলাকার বিভিন্নস্থানে এরআগেও কয়েকটি গরু চুরির ঘটনা ঘটেছে। সম্প্রতি মান্দারী এলাকা থেকে ৪টি অষ্ট্রেলিয়ান জাতের গরু চুরি করে নিয়ে যায় চোরের দল। ওই ঘটনাও চন্দ্রগঞ্জ থানায় অভিযোগ করেন ভুক্তভোগি খামার মালিকের ভাই জাহিদুর রহিম। তবে ওইসব গরু এখনো উদ্ধার হয়নি।

রোববার ভোররাতে পৃথকস্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। চন্দ্রগঞ্জ থানা সূত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাত ১টার দিকে দেওপাড়া গ্রামের আমেরিকান প্রবাসী সিরাজ উদ্দিন সেলিমের বাড়ির গোয়াল ঘর থেকে একটি দুগ্ধজাত দেশিয় গাভী ও একটি বাছুর চুরি হয়। পরদিন শনিবার সিরাজ উদ্দিন সেলিম চন্দ্রগঞ্জ থানায় গরু চুরি সংক্রান্ত বিষয়টি অবহিত করেন।

এ দিকে চুরি হওয়া গরু উদ্ধার করতে চন্দ্রগঞ্জ থানার এসআই আবু মুসা ও এসআই জাকির হোসেনসহ সঙ্গীয় ফোর্স বিভিন্নস্থানে অভিযান চালায়। অবশেষে রোববার ভোরে প্রথমে চন্দ্রগঞ্জ বাজার এলাকা থেকে লক্ষণ চন্দ্র ঘোষ ও মোঃ করিমকে আটক করেন। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক সোনাইমুড়ি উপজেলার আঁইছা পাড়া এলাকার সোহাগের খামার থেকে চুরি হওয়া গাভী ও বাছুরসহ সোহাগকে আটক করেন। পরে আটককৃত ৩জনের বিরুদ্ধে সিরাজ উদ্দিন সেলিম নিজে বাদি হয়ে গরু চুরির মামলা দায়ের করেন, (মামলা নং- ০৮, তারিখ- ০৭-০৬-২০২০।

চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জসীম উদ্দীন জানান, চুরি হওয়া দুগ্ধজাত গাভী ও বাছুর উদ্ধার এবং চুরির ঘটনায় জড়িত ৩ জনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় জড়িত আরো একজনসহ বিভিন্নস্থানে গরু চুরির ঘটনায় চোরচক্রের বিরুদ্ধে পুলিশের অভিযান অব্যাহত আছে।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুর কারাগারে মেয়ে হত্যার আসামী বাবার মৃত্যু

বিয়ার মদসহ লক্ষ্মীপুরে র‌্যাবের হাতে যুবক আটক

লক্ষ্মীপুরে অস্ত্রসহ গ্রেফতার শাহআলমকে জেল হাজতে প্রেরণ

বরিশাল-ভোলা-লক্ষ্মীপুর জাতীয় মহাসড়কের লক্ষ্মীপুর অংশ যেন চাষের জমিন

লক্ষ্মীপুরে ছিনতাই মামলায় কারাগারে থাকা ৪ তরুণকে হিরামনির হত্যাকারী হিসেবে ফেসবুকে প্রচার

লক্ষ্মীপুরে ধর্ষণের পর স্কুলছাত্রীকে হত্যায় জড়িতদের গ্রেপ্তারে আল্টিমেটাম

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: [email protected]