সব কিছু
লক্ষ্মীপুর শুক্রবার , ২৮শে ফেব্রুয়ারি, ২০২০ ইং , ১৫ই ফাল্গুন, ১৪২৬ বঙ্গাব্দ , ৪ঠা রজব, ১৪৪১ হিজরী

রায়পুরে জমি দখলের চেষ্টা নারীসহ আহত-১৩

0
Share

রায়পুরে জমি দখলের চেষ্টা নারীসহ আহত-১৩

তাবারক হোসেন আজাদ,রায়পুর: রায়পুর উপজেলার সোনাপুর গ্রামে শনিবার বিকাল ৫টায় এক প্রবাসীর জমি দখলের চেষ্টা করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। হামলায় নারীসহ অন্তত: ১৩ জন আহত হয়েছে। তাদের মধ্যে ৫ নারীকে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সময় এলাকাবাসী প্রতিরোধের চেষ্টা করলে ৭/৮ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে তারা পালিয়ে যায়।

আহতরা হলেন পারভিন (৪০), তফুরা (৭০), ইয়াসমিন (৩৫), খুকী (৩০), হাসিনা (৪০), রিপনসহ (২২) ১৩জন আহত হয়। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

এলাকাবাসী, প্রত্যক্ষদর্শী ও প্রবাসী মুক্তার হোসেন জানান, ওই গ্রামের আলী মিয়া ভূঁইয়া বাড়ির নাছিরুদ্দিন পাটওয়ারীর কাছ থেকে সাড়ে ২৮শতাংশ ভূমি কিনে বাউন্ডারী দিয়ে সেখানে বাগান সৃজন করেছেন। শনিবার বিকালে একই এলাকার জাহাঙ্গীর হোসেন মিলন, ওহিদুর রহমান চৌধূরী, স্বপন ও কামরুলের নেতৃত্বে ২০-২৫ জন সশস্ত্র সন্ত্রাসী ওই জমিটি জবরদখল করে গাছ-গাছালি কেটে সেখানে ঘর তোলার চেষ্টা করে। এসময় বাধা দিতে গেলে সন্ত্রাসীদের হামলায় নারীসহ ১৩জন আহত হয়। তাদের মধ্যে ৫ নারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলার সময় এলাকাবাসীরা এগিয়ে এলে দুর্বৃত্তরা ৭/৮ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ব্যবহৃত গুলির খোসা ও দখলের বেশকিছু সরঞ্জাম আটক করে থানায় নিয়ে আসে পুলিশ।

ঘটনার পর থেকে পলাতক থাকায় অভিযুক্ত জাহাঙ্গীর হোসেন মিলন ও ওহিদুর রহমান চৌধূরীর বক্তব্য জানা যায়নি। তবে তাদের লোকজন এ জমি নিয়ে বিরোধ রয়েছে বলে দাবি করেছেন।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রূপক কুমার সাহা বলেন, একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। মামলার প্রক্রিয়া চলছে। পরিস্থিতি এখন শান্ত। দুর্বৃত্তদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।

অপরাধ আরও সংবাদ

রক্তাক্ত বাহারকে থানায় নিয়ে আসে কয়েকজন লোক

লক্ষ্মীপুরে ছাত্রলীগের ৬ নেতাকর্মীকে কোপালেন দলীয় সহকর্মীরা

লক্ষ্মীপুরে সাংবাদিকের মোটরসাইকেল চুরির চেষ্টা

লক্ষ্মীপুরে কৃষি ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার

লক্ষ্মীপুরে সুপারি গাছ কাটতে বাধা দেওয়ায় চাচীকে কোপালেন ভাতিজা

রায়পুরে দুই আ’লীগ নেতার বিরুদ্ধে যুব মহিলা লীগ নেত্রীর মামলা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০ |
ফোন: ০১৭৯৪-৮২২২২২ | ইমেইল: [email protected]