সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৯শে ফেব্রুয়ারি, ২০১৯ ইং , ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ , ১৩ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

চোর অপবাদে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

চোর অপবাদে ব্যবসায়ীকে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিনিধি : লক্ষ্মীপুরে চোর আপবাদে মো. মিন্টু (৩৩) নামে স্থানীয় এক ব্যবসায়ীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। সোমবার (১লা অক্টোবর) বিকালে সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত ব্যবসায়ী মিন্টু সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দত্তপাড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কবির বাচ্চু।

আহত মো. মিন্টু সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের করইতলা গ্রামের কুশি বাড়ির আবুল কাশেমের ছেলে ও স্থানীয় বাজারের একজন ব্যবসায়ী।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, রোববার (৩০ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে দত্তপাড়া ইউনিয়নের করইতলা গ্রামের কুশি বাড়িতে চোর অপবাদে একই বাড়ির বাসিন্দা ও স্থানীয় ব্যবসায়ী মো. মিন্টুকে আটক করা হয়। একই বাড়ির প্রবাসীর স্ত্রী জেসমিন আক্তার চোর চোর বলে শোর চিৎকার করলে তার বাসুর মো. খোকনের ছেলে সাকিল তাকে আটক করে স্থানীয় মেম্বারকে খবর দেয়। পরে ঘটনাস্থলে গেলে মেম্বার গোলাম কবির বাচ্চুর নিকট মিন্টুকে হস্তান্তর করা হয়। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে গিয়ে হট্টগোল সৃষ্টি করে একই গ্রামের জামাল উদ্দিনের ছেলে রেজাউল করিম রাজু, আবুল কাশেমের ছেলে মো. ফিরোজ, আবুল খায়েরের ছেলে মো. নজির, সফিকের ছেলে রুবেল, ইউসূফের ছেলে রাফিসহ আরো অনেকে। এসময় মেম্বারের হাত থেকে ছিনিয়ে নিয়ে মো. মিন্টুকে এ্যালোপাতাড়ি পিটিয়ে আহত করে তারা। পূর্ব শত্রুতার জের ধরে প্রবাসী স্ত্রী জেসমিন আক্তার প্রতিবেশী মিন্টুকে চোর অপবাদ দিতে পারে বলে ধারণা করছে স্থানীয়রা।

দত্তপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য (৯নং ওয়ার্ড) গোলাম কবির বাচ্চু বলেন, স্থানীয়রা খবর দিলে আমি ঘটনাস্থলে গিয়ে মো. মিন্টুকে জিজ্ঞাসাবাদ করি। কিন্তু কিছু বুঝে উঠার আগেই রাজুসহ অন্যান্যরা মিন্টুকে মারধর শুরু করে। রাতের অন্ধকারে তারা আমার গায়েও হাত দেয়। পরে আহত অবস্থায় মিন্টুকে সদর হাসপাতালে পাঠানো হয়।

দত্তপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রে উপ-পরিদর্শক (এসআই) মজিবুর রহমান মুঠোফোনে জানান, এ ঘটনাটি শুনেছি। তবে এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায় নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

লক্ষ্মীপুর আরও সংবাদ

দুর্ঘটনা রোধে চালক, যাত্রী ও পথচারীদের সচেতন হতে হবে: লক্ষ্মীপুরে বক্তারা

লক্ষ্মীপুরের ঐতিহ্যবাহী বুড়াকর্তার মেলা

গলায় জীবন্ত মাছ আটকে লক্ষ্মীপুরে এক ব্যক্তির মৃত্যু

আমার সংবাদ এর বর্ষসেরা প্রতিনিধি হলেন লক্ষ্মীপুরের আলী হোসেন

দেড় লাখ গ্রাহকের বিদ্যুৎ চাহিদা পূরণ করবে রামগঞ্জের নতুন বিদ্যুৎ উপকেন্দ্র

রায়পুরে নেশাগ্রস্থ যুবকের কোপে বাবা ভাইসহ আহত-৫

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]