সব কিছু
লক্ষ্মীপুর সোমবার , ২০শে মে, ২০১৯ ইং , ৬ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই রমযান, ১৪৪০ হিজরী

এ কেমন নিষ্ঠুরতা

এ কেমন নিষ্ঠুরতা

কমলনগর: দুর্বৃত্তের দেয়া নিষ্ঠুরতার আগুনে গোয়াল ঘর পুড়ে মরে গেছে ৪টি গাভী গরু। শুক্রবার (১১জানুয়ারি) রাতে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার তোরাবগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ তোরাবগঞ্জ গ্রামে কৃষক খলিলুর রহমানের বাড়িতে এ ঘটনা ঘটে। এতে কৃষক খলিলুর রহমানের প্রায় ৪ লক্ষ টাকা ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন তার স্ত্রী রোকেয়া বেগম।
তোরাবগঞ্জ ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য মোঃ আলমগীর হোসেন ও রোকেয়া বেগম জানান, রাত আনুমানিক ১০টার দিকে গোয়ালঘরে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। হঠাৎ আগুন দেখে রোকেয়া বেগম ও তার ছেলে-মেয়েরা চিৎকার দিলে এলাকাবাসি এসে আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করে। তৎক্ষনে গোয়ালঘর ও চারটি গরু পুড়ে ছাই হয়ে যায়।
রোকেয়া বেগম জানান,তারা ২টা গাভী গরু বর্গা হিসেবে লালন পালন করে ৪টি গাভীতে উন্নতি করে। এরমধ্যে ২টি গাভী আগামি মাসেই নতুন বাছুর জন্ম দিতো। তার স্বামী ইটের ভাটার শ্রমিক হিসেবে নিয়োজিত থাকায় বাড়ীতে ছিল না। সে সুযোগে দুর্বৃত্তের দেয়া আগুনে তারা এখন নিঃস্ব।
কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান বিষয়টি আমি শুনেছি। খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। পশুর প্রতি এমন নিষ্ঠুর আচরণে এলাকাসী বাকরুদ্ধ।

অপরাধ আরও সংবাদ

রায়পুরে মাছ ঘাটের দখল নিয়ে সংঘর্ষ ॥ আহত-১৫

লক্ষ্মীপুরে গৃহবধূকে উদ্ধারে পুলিশকে নির্দেশ

লক্ষ্মীপুরে পড়তে যাওয়ার পথে শিশু ধর্ষিত, ধর্ষক আটক

সিলেটে নিজ সন্তান হত্যাকারী বাবা লক্ষ্মীপুর থেকে আটক

স্ত্রীর স্বীকৃতি চাওয়া শাহেনুর মারা গেলেন

কমলনগরে গৃহবধূর মৃতদেহ উদ্ধার

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]