সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর রবিবার , ৩১শে মে, ২০২০ ইং , ১৭ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ , ৮ই শাওয়াল, ১৪৪১ হিজরী
লক্ষ্মীপুরে রিকশা চালকদের খাদ্যসামগ্রী দিলেন পুলিশ সুপার

লক্ষ্মীপুরে রিকশা চালকদের খাদ্যসামগ্রী দিলেন পুলিশ সুপার

লক্ষ্মীপুরে রিকশা চালকদের খাদ্যসামগ্রী দিলেন পুলিশ সুপার

লক্ষ্মীপুরে রিকশা চালকদেরকে নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দিচ্ছেন পুলিশ প্রশাসন ও রাজনীতিবিদরা। খাদ্যসামগ্রী দিয়ে সবাইকে বাড়ি চলে যাওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। সোমবার (৩০ মার্চ) দুপুরে সদর উপজেলার দালাল বাজার এলাকায় জেলা পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামান দিনমজুরদের মাঝে নিত্য পণ্য বিতরণ করেন।

অন্যদিকে  রোববার (২৯ মার্চ) দুপুরে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গণে ৭৫ জন দিনমজুরের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন, লক্ষ্মীপুর জেলা প্রশাসক (ডিসি) অঞ্জন চন্দ্র পাল।

খোঁজ নিয়ে জানা গেছে, বিভিন্ন গণমাধ্যমে নিষ্ক্রিয়তার সংবাদে খাদ্যসামগ্রী বিতরণে মাঠে নেমেছে এমপিসহ বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধি ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

তিনজন অটোরিকশা চালক জানায়, পেটের তাগিদে তারা বাধ্য হয়েই রাস্তায় নামছেন। কাজে না নামলে পরিবারের সদস্যদের নিয়ে না খেয়ে থাকতে হবে। পেট তো আর লকডাউন বুঝে না।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল বলেন, মানুষ সচেতন হলেই জনসমাগম ও অপ্রয়োজনে চলাচল বন্ধ করা সম্ভব। তা না হলে জেলা প্রশাসনের পক্ষে এটি রোধ করা কষ্টকর। তবুও জেলা প্রশাসনের পাশাপাশি প্রত্যেক উপজেলা নির্বাহী কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা সচেতনতা বৃদ্ধিতে কাজ করছেন। সার্বক্ষণিক সেনাবাহিনী, র‌্যাব ও পুলিশ টহল দিচ্ছে। নির্দেশনা অমান্যকারীদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে শাস্তিও দেওয়া হচ্ছে।

প্রসঙ্গত, পণ্যবাহী ট্রাক ছাড়া বাস, ট্রাক, রিকশা, অটোরিকশা ও মোটরসাইকেলসহ সকল প্রকার যানবাহন চলাচলে নিষেধাজ্ঞা জারি করেছে লক্ষ্মীপুর জেলা প্রশাসন। নিত্যপ্রয়োজনীয় পণ্য, মুদি ও ফার্মেসির দোকান ছাড়া হোটেল, রেস্টুরেন্ট ও চায়ের দোকানসহ অন্যসব প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। সন্ধ্যা ৬টার আগে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকানগুলোও বন্ধ রাখতে বলা হয়েছে।

সদর আরও সংবাদ

লক্ষ্মীপুরের মজুপুরে আদালতের আদেশ অমান্য করে জমি দখলের চেষ্টা

লক্ষ্মীপুরে তিন শতাধিক প্রতিবন্ধীকে ঈদ উপহার দিলেন যুবলীগ নেতার রুপম

আলোকিত চররুহিতার ত্রাণ বিতরণ

২৪দিন যাবত লক্ষ্মীপুরের এমপি শাহজাহান কামালের ত্রাণ যাচ্ছে বাড়ি বাড়ি

প্রবাসীদের উদ্যোগে লক্ষ্মীপুরের কাজিরদিঘীর পাড়ে ৬শ পরিবারে ইফতার ও খাদ্য বিতরণ

সাংবাদিকদের সুরক্ষা পোষাক দিল মেজর (অবঃ)আবদুল মান্নান

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু ।
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, ইমেইল: [email protected]