সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ , ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ , ৩রা জিলহজ, ১৪৪৩ হিজরি
একজন সাংবাদিক, উন্নয়নকর্মী ও লেখক আ.হ.ম ফয়সল

একজন সাংবাদিক, উন্নয়নকর্মী ও লেখক আ.হ.ম ফয়সল

একজন সাংবাদিক, উন্নয়নকর্মী ও লেখক আ.হ.ম ফয়সল

সাংবাদিক, উন্নয়নকর্মী, মানবাধিকারকর্মী ও লেখক আ.হ.ম ফয়সল আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শুক্রবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে কক্সবাজার জেলার উখিয়া স্বাস্থ্যকমপ্লেক্সে ইন্তেকাল করেছেন। তার ছোট বোন মোনতিসা তাসনীম মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন। তিনি জানান, গত কয়েক দিন আগে বোনকে দেখতে কক্সবাজার গিয়েছিল । আজ সন্ধ্যায় ইফতারের পর নামাজ পড়ে বসে বসে কথা বলছিলেন, আ.হ.ম ফয়সল। এসময় হঠাৎ করে অচেতন হয়ে যাওয়া দ্রুত স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। আ.হ.ম ফয়সল লক্ষ্মীপুরের রামগতি উপজেলার আলেকজান্ডার এলাকার রফিকুল ইসলাম তালুকদারের ছেলে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর এবং তিনি স্ত্রী ও একমাত্র ছেলে রেখে গেছেন।
রাতে এ সংবাদ লেখা পর্যন্ত তার মৃতদেহ রামগতির উদ্দেশ্যে রওয়ানা করেছিল। আ.হ.ম ফয়সল সদ্য নিবন্ধনপ্রাপ্ত অনলাইন নিউজপোর্টাল ইউনাইটেড নিউজের সম্পাদক ছিলেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি বেসরকারি উন্নয়ন সংস্থা ডরপের মিডিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিভিন্ন বিষয় নিয়ে পত্রপত্রিকায় ব্যাপক লেখালেখি করতেন। ২০০৯ সালে তার লেখা বই ‘’অন দ্য স্পট এবং ২০১৯ সালে এএইচএম নোমান গুসি আন্তর্জাতিক শান্তি পুরস্কার বিজয়ী নামে দুটি বই প্রকাশিত হয়।

আ.হ.ম ফয়সলের মৃত্যুতে লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কাজল কায়েস ও সাধারণ সম্পাদক সানা উল্লাহ সানু এবং অনলাইন নিউজপোর্টাল লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন।

জীবনী | ব্যক্তিত্ব আরও সংবাদ

অতিরিক্ত ডিআইজি হলেন লক্ষ্মীপুরের টুটুল চক্রবর্তী

লক্ষ্মীপুরের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে: ডিআইজি আমেনা বেগম

জজ হলেন লক্ষ্মীপুরের দুই স্কুল শিক্ষকের ছেলে মেয়ে

পিলখানা হত্যাকাণ্ডে ব্যতিক্রম ছিলেন লক্ষ্মীপুরের নুরুল ইসলাম

বাংলা একাডেমির সভাপতি হলেন সেলিনা হোসেন

উপকূল সাংবাদিকতায় আন্তর্জাতিক পুরস্কার পেলেন বাংলাদেশী সাংবাদিক রফিকুল ইসলাম মন্টু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2022
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com