সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ৮ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২৩শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরের ইয়াছিনের এই কান্না থামাবে কে?

লক্ষ্মীপুরের ইয়াছিনের এই কান্না থামাবে কে?

3.5K
Share

লক্ষ্মীপুরের ইয়াছিনের এই কান্না থামাবে কে?

লক্ষ্মীপুরে পরিবারের হাল ধরতে কিশোর ইয়াছিন (১৩) অটোরিকশার প্যাডেলে পা রেখেছে দেড় মাস আগে। রবিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে কৌশলে তার অটোরিকশাটি চুরি করে নিয়ে যায় যাত্রীবেশে অচেনা দুই ব্যক্তি। এতে যেন ইয়াছিনের মাথায় আকাশ ভেঙে পড়েছে। তার কান্নায় চোখের কোণে জল এসেছে উপস্থিত অনেকের।

বিভিন্ন স্থানে ঘুরে সুযোগ বুঝে চালকের চোখ ফাঁকি দিয়ে মুহূর্তেই রিকশা নিয়ে দুই চোর লাপাত্তা। লক্ষ্মীপুর পৌরসভার দক্ষিণ মজুপুর এলাকার পলোয়ান মসজিদ এলাকা থেকে রিকশাটি চুরি হয়। চালক ইয়াছিনের বাড়ি লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামে।

ইয়াছিন জানায়, রবিবার সকাল ১১টার দিকে জেলা শহরে আসার কথা বলে ভবানীগঞ্জের চৌরাস্তা বাজার থেকে তার অটোরিকশায় দুজন যাত্রী ওঠে। বিভিন্ন স্থানে ঘুরিয়ে দেড়টার দিকে আসে পৌরসভার পলোয়ান মসজিদের পাশে। সেখানে ওই যাত্রীরা নেমে চা পান করে। এ সময় তারা (যাত্রী) তাকে পাশের একটি ভবন দেখিয়ে একটি সাউন্ড বক্স আনার জন্য পাঠায়। এই সুযোগে রিকশাটি নিয়ে পালিয়ে যায় তারা।

কান্নাজড়িত কণ্ঠে ইয়াছিন আরো জানায়, দেড় মাস ধরে সে রিকশাটি ভাড়ায় চালাচ্ছে। দৈনিক ৩০০ টাকা জমা দিয়েও ২০০-৩০০ টাকা তার থাকত। ওই টাকায় সংসার চলত। রিকশার মালিককে কী জবাব দেবে এখন সেই চিন্তায় ভয় পাচ্ছে ইয়াছিন।

ইয়াছিনের সঙ্গে কথা বলে জানা গেছে, অভাবের কারণে পঞ্চম শ্রেণি পর্যন্ত সে পড়ালেখা করেছে। কয়েক বছর আগে তার বাবা মো. ইব্রাহিম মিয়া অন্যত্র বিয়ে করে তাদের রেখে চলে গেছেন। মা ও তিন বোনকে নিয়ে রিকশা চালিয়ে কোনোমতে সে দিনাতিপাত করছিল। অভাব আর সংসারে টানাটানি ছিল প্রতিদিনের চিত্র। ছয় মাস আগে ব্রেন ক্যান্সারে তার এক ছোট ভাই মারা গেছে। তার চিকিৎসা করাতে গিয়েও ধারদেনা ও ঋণ করতে হয়েছে ইয়াছিনকে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর শহর ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) মো. জহিরুল আলম বলেন, বিষয়টি কেউ জানায়নি। খোঁজখবর নিয়ে রিকশাটি উদ্ধারের চেষ্টা করা হবে।

বাংলাদেশ | বিশ্ব আরও সংবাদ

সৌদি আরবে লক্ষ্মীপুরের এক প্রবাসীর রক্তাক্ত লাশ উদ্ধার; পরিবার ও স্বজনদের দাবী খুন

জন্মসনদে হয়রানি করলে ছাড় দেওয়া হবে নাঃ স্থানীয় সরকারমন্ত্রী

২০ মে থেকে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ, চলবে তিন সপ্তাহ

লক্ষ্মীপুরের ইয়াছিনের এই কান্না থামাবে কে?

লক্ষ্মীপুরে গৃহবধূর বাড়ি থেকে শিয়াল উদ্ধার; শিয়ালের জন্য কান্নায় ভেঙ্গে পড়লেন গৃহবধূ

বৃহস্পতিবার লক্ষ্মীপুরে বাস চলাচল বন্ধ সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2022
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com