সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ৫ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ , ২০শে আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ
যুক্তৱাজ্যে বাবার হাতে শিশুপুত্র খুন

যুক্তৱাজ্যে বাবার হাতে শিশুপুত্র খুন

যুক্তৱাজ্যে বাবার হাতে শিশুপুত্র খুন

মো: কাওছাৱ, লন্ডন:  ব্রিটেনের এক শিশুর বাবা ও তার সৎ মা তাকে খুন করাৱ অভিযেগ উঠেছে। ফাঁস হওয়া এক অডিওতে শোনা যায়, শিশুটি কেঁদে কেঁদে বলছে “কেউ আমাকে ভালোবাসে না।” এর কয়েক ঘন্টা পরেই তার বাবা ও সৎ মা তাকে মেরে ফেলে। এ ঘটনায় ৬ বছর বয়সী শিশু আর্থার ল্যাবিঞ্জো হেগসকে হত্যার দায়ে ২৯ বছর বয়সী থমাস হেগস এবং ৩২ বছর বয়সী এমা টাস্টিনকে অভিযুক্ত করা হয়েছে।

নির্মম এই হত্যার ঘটনাটি ঘটে গত জুন মাসে ওয়েস্ট মিডল্যান্ডের সলিহাল এলাকায়। শিশু আর্থার হত্যাকাণ্ডের বিচারে আদালত জানিয়েছে, “ব্যাপক আঘাতের ফলে শিশুটির মস্তিষ্ক মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়। মেডিকেলের ভাষায় এটাকে শিশু নির্যাতন এবং হত্যা হিসেবে বিবেচনা করা হচ্ছে।” শিশুটিকে তার বাবা ও সৎ মা না খাইয়ে রাখতো এবং মেরে ফেলার আগে তাকে ১৪ ঘন্টা দাঁড় করিয়ে রাখা হয়। মঙ্গলবার কভেনট্রি ক্রাউন কোর্টে শিশু আর্থারের একটি অডিও-ভিডিও ক্লিপ দেখানো হয়। এতে দেখা যায়, আর্থারকে খালি একটি বিছানায় বালিশ ছাড়া পাঁচ দিন পর্যন্ত রাখা হয়েছিল।

তার সৎ মা টাস্টিন তার মাথা ধরে ফ্লোরে সজোরে আঘাত করতে থাকে। এরপর গুরুতর আহত হয় শিশুটি। গুরুতর আহতাবস্থায় তাকে ১৭ জুন রাত ১ টায় বার্মিংহাম চাইল্ড কেয়ার হাসপাতালে আইসিইউতে রাখা হয়। এরপর হাসপাতালে মৃত্যু হয় তার। ভিডিও ফুটেজের পাশাপাশি একটি অডিও ক্লিপে শিশু আর্থারকে বলতে শোনা যায়, “কেউ আমাকে ভালোবাসে না।

কেউ আমাকে খেতে দেয় না।” গত মাসে আর্থারের চাচা আদালতে জানিয়েছিল, “দীর্ঘ দিন অনাহারে রেখে আর্থারকে শক্ত ফ্লোরে মাথা থেতলে দিয়ে হত্যা করেছে টাস্টিন।” প্রসিকিউটররা একটি ভয়েস ম্যাসেজ উদ্ধার করেছে, যেখানে টাস্টিন তার স্বামী আর্থারের কবর খোড়ার জন্য বলছে। অভিযুক্ত হেগস এবং টাস্টিন আর্থারকে হত্যার কথা অস্বীকার করেছে। এ ঘটনায় এখনো বিচার চলছে।

বাংলাদেশ | বিশ্ব আরও সংবাদ

সৌদি আরবে লক্ষ্মীপুরের এক প্রবাসীর রক্তাক্ত লাশ উদ্ধার; পরিবার ও স্বজনদের দাবী খুন

জন্মসনদে হয়রানি করলে ছাড় দেওয়া হবে নাঃ স্থানীয় সরকারমন্ত্রী

২০ মে থেকে বাড়ি বাড়ি গিয়ে ভোটার তালিকা হালনাগাদ, চলবে তিন সপ্তাহ

লক্ষ্মীপুরের ইয়াছিনের এই কান্না থামাবে কে?

লক্ষ্মীপুরে গৃহবধূর বাড়ি থেকে শিয়াল উদ্ধার; শিয়ালের জন্য কান্নায় ভেঙ্গে পড়লেন গৃহবধূ

বৃহস্পতিবার লক্ষ্মীপুরে বাস চলাচল বন্ধ সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2022
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com