সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে নৌকার মেয়র প্রার্থী মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াকে গণ-সংবর্ধনা

লক্ষ্মীপুরে নৌকার মেয়র প্রার্থী মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াকে গণ-সংবর্ধনা

লক্ষ্মীপুরে নৌকার মেয়র প্রার্থী মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াকে গণ-সংবর্ধনা

মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক। আগামী ২৮ নভেম্বর লক্ষ্মীপুর পৌরসভা র্নিবাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন পেয়েছেন। নৌকা সমর্থিত নেতাকর্মীরা গণ-সংবর্ধনা দিতে সোমবার সকাল থেকেই জড়ো হতে থাকে উত্তর তেমুহনী মুজিব চত্ত্বর ও পেট্রোল পাম্প এলাকা জুড়ে। দুপুর ৩টায় অনুষ্ঠান শুরুর কথা থাকলেও পৌরবাসীর নতুন পৌর পিতাকে দেখতে জেলার রায়পুর উপজেলা থেকে সংবর্ধনা দিয়ে আনতে যান নেতাকর্মীরা। সেখানে এক আবেগঘন পরিবেশ সৃষ্টি হয়।
বেলা যত বাড়তে থাকে গণসংবর্ধনা এলাকা জুড়ে লোকে লোকারণ্যে ভরে যায়। সবার মুখে মুখে “মাসুম ভাই”। পৌর আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের আয়োজনে পৌর আওয়ামীলীগ সভাপতি ইসমাঈল হোসেন চৌধুরীর সভাপতিত্বে গণসংবর্ধনায় সভায় প্রধান অতিথি ছিলেন, জেলা আওয়ামীলীগ সভাপতি মিয়া মোহাম্মদ গোলাম ফারুক পিংকু।
পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জহির উদ্দিন বাবরের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন, প্রবীণ আওয়ামীলীগ নেতা এম. আলাউদ্দিন, সাবেক উপজেলা চেয়ারম্যান মহিউদ্দিন বকুল, দত্তপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আহসানুল কবীর রিপন, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট মাহমুদুর রহমান মান্নাসহ জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মী।
প্রধান অতিথি বলেন, জেলা আওয়ামীলীগের ও জনগণের দাবির প্রেক্ষিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা লক্ষ্মীপুর পৌরসভা র্নিবাচনে মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়াকে নৌকা প্রতীকে মনোনয়ন দিয়েছেন। ২৮ তারিখ সবাই মিলে নৌকার প্রার্থীকে বিজয়ী করার দাবি জানান তিনি।
নৌকা সমর্থিত পৌর মেয়র প্রার্থী মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া বলেন, শাসক নয় সেবক হয়ে জনগণের সেবা করতে চান তিনি। এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

আওয়ামীলীগ ও বাংলাদেশ আরও সংবাদ

কত ভোট নিয়ে দ্বাদশ সংসদে যাচ্ছে লক্ষ্মীপুরের চার এমপি ?

প্রচারে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী নীরবতায় সুপ্রিম পার্টি

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন: ফরিদুন্নাহার লাইলী

এমপি নয়নের পুনরায় মনোনয়ন পাওয়া নেতাকর্মীদের উচ্ছাস

লক্ষ্মীপুরে আওয়ামীলীগের প্রথম নারী প্রার্থী ফরিদুন্নাহার লাইলী

লক্ষ্মীপুর-৪ | দলীয় মনোনয়ন ফরম নিলেন আ’লীগ নেতা সাজু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com