সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
রায়পুরে চার প্রার্থীকে আওয়ামীলীগ থেকে বহিষ্কার

রায়পুরে চার প্রার্থীকে আওয়ামীলীগ থেকে বহিষ্কার

রায়পুরে চার প্রার্থীকে আওয়ামীলীগ থেকে বহিষ্কার

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে দলীয় নির্দেশনা অমান্য করে নৌকা প্রতীকের মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হওয়ায় ৪ জনকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ ও সাধারণ সম্পাদক ইসমাইল খোকনের স্বাক্ষরিত চিঠিতে প্রার্থীদের বহিষ্কারের বিষয়টি জানানো হয়েছে।
রায়পুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসমাইল খোকন বলেন, আসন্ন ইউপি নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় রায়পুর উপজেলা আওয়ামী লীগের আওতাধীন নেতাদের বহিষ্কারের জন্য সুপারিশ করা হয়েছিল। সুপারিশের পরিপ্রেক্ষিতে জেলা আওয়ামী লীগ তাঁদের বহিষ্কার করেছে।
চিঠিতে বলা হয়েছে, দলীয় নির্দেশনা অমান্য করে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করা আওয়ামী লীগের দলীয় শৃঙ্খলা ও গঠনতন্ত্র পরিপন্থী। দলীয় প্রার্থীর বিপক্ষে নির্বাচনে অংশ নিয়ে তৃণমূল নেতা–কর্মীদের মধ্যে বিভেদ সৃষ্টি করায় দলের গঠনতন্ত্র ও সাংগঠনিক শৃঙ্খলাবিধি অনুযায়ী আওয়ামী লীগের বিদ্রোহী চার প্রার্থীকে সরাসরি বহিষ্কার করা হলো।
বহিষ্কৃত নেতারা হলো উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উল্ল্যহ দুলাল হাওলাদার, চরপাতা ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য খোরশেদ আলম, কেরোয়া ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য বিল্লাল হোসেন বাবুল পাটোয়ারী, দক্ষিন চরবংশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রশিদ মোল্লা। তারা চারজন আওয়ামীলীগের দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচন করছেন ৪টি ইউনিয়নে। রায়পুর উপজেরার ১০টি ইউপিতে ২৮ নভেম্বর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
জানতে চাইলে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উল্ল্যহ দুলাল হাওলাদার বলেন, বহিষ্কারের বিষয়টি তিনি এখনো জানেন না। তবে তিনি নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী।

আওয়ামীলীগ ও বাংলাদেশ আরও সংবাদ

কত ভোট নিয়ে দ্বাদশ সংসদে যাচ্ছে লক্ষ্মীপুরের চার এমপি ?

প্রচারে নৌকা ও স্বতন্ত্র প্রার্থী নীরবতায় সুপ্রিম পার্টি

উন্নয়নের স্বার্থে নৌকায় ভোট দিন: ফরিদুন্নাহার লাইলী

এমপি নয়নের পুনরায় মনোনয়ন পাওয়া নেতাকর্মীদের উচ্ছাস

লক্ষ্মীপুরে আওয়ামীলীগের প্রথম নারী প্রার্থী ফরিদুন্নাহার লাইলী

লক্ষ্মীপুর-৪ | দলীয় মনোনয়ন ফরম নিলেন আ’লীগ নেতা সাজু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com