সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর সোমবার , ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ , ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ , ১০ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি
আওয়ামীলীগের উপজেলা সাধারণ সম্পাদকের স্বাক্ষর জালিয়াতি করে ২ সদস্যের ইউনিয়ন কমিটি

আওয়ামীলীগের উপজেলা সাধারণ সম্পাদকের স্বাক্ষর জালিয়াতি করে ২ সদস্যের ইউনিয়ন কমিটি

আওয়ামীলীগের উপজেলা সাধারণ সম্পাদকের স্বাক্ষর জালিয়াতি করে ২ সদস্যের ইউনিয়ন কমিটি

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম নুরুল আমিন রাজুর স্বাক্ষর জালিয়াতি করে চর লরেঞ্চ ইউনিয়ন আওয়ামীলীগের ২ সদস্য বিশিষ্ট কমিটির একটি তালিকা ফেসবুকে প্রচার হয়েছে। এমন ঘটনার প্রতিবাদে ওই ইউনিয়নে আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থীরা সংবাদ সম্মেলন ডেকে প্রতিবাদ করেছেন। রবিবার ( ৬ মার্চ) রাতে কমলনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে জালিয়াতির অভিযোগ এনে বিষয়টির সুষ্ঠু তদন্ত করে জড়িতদের বিচার দাবী করেছেন চর লরেঞ্চ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বকুলের রহমান ও অন্যান্য ৫জন পদপ্রার্থী।

সংবাদ সম্মেলনে অংশ নেয়ার আগে চর লরেঞ্চ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৬ জন প্রার্থী একই বিষয়ে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বরাবর লিখিত অভিযোগ দাখিল করেছেন বলে জানান তারা।

সংবাদ সম্মেলনে চর লরেঞ্চ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বকুলের রহমান জানান, শনিবার রাতে সভাপতি মোঃ নুরুল করিম এবং সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী উল্লেখ করে ফেসবুকে উপজেলা চর লরেঞ্চ ইউনিয়ন আওয়ামীলীগের ২ সদস্য বিশিষ্ট একটি কমিটি প্রকাশ করা হয়। উপজেলা আওয়ামীলীগের প্যাডে ওই কমিটির নিচে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষর রয়েছে।

এ রকম একটি বিষয় আমি ফেসবুকে দেখে আমি তাৎক্ষণিক উপজেলা সভাপতি ও সাধারণ সম্পাদককে বিষয়টি অবহিত করি। পরে ফেসবুকের ওই কমিটি প্যাড দেখে রাত ১২টার দিকে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আমিন রাজু সাপ্তাহিক খেয়া নামের অপর আরেকটি ফেসবুক প্রোফাইল থেকে তার স্বাক্ষরটি জালিয়াতি হয়েছে বলে প্রতিবাদ করেন।

সংবাদ সম্মেলনে অংশগ্রহনকারী প্রার্থীরা জানায়, ২০১৯ সালের ৫ ও ৬ ডিসেম্বর উপজেলা আওয়ামীলীগ চরলরেন্স ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রার্থীতা আহবান করেন। ওই সময় ৩ জন সভাপতিও ৩জন সাধারণ সম্পাদক পদে ফরম সংগ্রহ করে জমা প্রদান করেন। করোনা পরিস্থিতির কারণে তখন সম্মেল স্থগিত হয়ে যায়। এর পর এ বছরের ২ ফেব্রুয়ারী উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা হয়। ওই সভায় ১মার্চ চরলরেন্স ইউনিয়নের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়। যথাসময়ে সম্মেলন হওয়ার কথা থাকলেও অজানা কারণে তা হয়নি।

কিন্তু শনিবার (৫মার্চ) মধ্য রাতে তার এবং সাধারণ সম্পাদক নুরুল আমিন রাজুর স্বাক্ষরিত একটি কমিটি ফেসবুকে ছড়িয়ে পড়ে।

এতে দীর্ঘ দিনের আওয়ামীলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত থাকা ওই ইউনিয়নের সভাপতি মো. বকুলের রহমানকে বাদ দিয়ে এক প্রবাসী নুর করিমকে সভাপতি ও সাধারণ সম্পাদক নুর নবী চৌধুরীকে তার পদে বহাল রেখে ২ সদস্যের কমিটি ফেসবুকে প্রচার করে।

এদিকে উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম নুরুর আমিন মাষ্টার বলেন, কমিটি হওয়ার পরে কিছু মত পার্থক্য থাকবে এটা স্বাভাবিক।

আওয়ামীলীগ ও বাংলাদেশ আরও সংবাদ

লক্ষ্মীপুরে আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী

নতুন কমিটিতে উৎফুল্ল রায়পুর আ.লীগ

চন্দ্রগঞ্জ থানা আ.লীগের সভাপতি কাশেম, সম্পাদক ওহাব

গরীবের উকিল রহমত উল্ল্যাহ বিপ্লবকে সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চান তৃণমূলের কর্মীরা

লক্ষ্মীপুরে এ্যানি’র বক্তব্যের প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ

শেখ হাসিনার দয়ায় খালেদা জিয়া এখন বাসায় : লক্ষ্মীপুরে হানিফ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012-2022
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com