সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ৩১শে মার্চ, ২০২০ ইং , ১৭ই চৈত্র, ১৪২৬ বঙ্গাব্দ , ৬ই শাবান, ১৪৪১ হিজরী
লক্ষ্মীপুরে একদিনে সড়কে নিহত ৬

লক্ষ্মীপুরে একদিনে সড়কে নিহত ৬

899
Share

লক্ষ্মীপুরে একদিনে সড়কে নিহত ৬

লক্ষ্মীপুরে একদিনে সড়কে নিহত হয়েছে ৬ জন। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকাল এবং সন্ধ্যার মধ্যে এ সকল প্রাণহানির ঘটনা ঘটে। সকালে রায়পুর-লক্ষ্মীপুর সড়কের সোনাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির  ছাত্রী ফাহিমা আক্তার জুঁই (৯)  ট্রাকচাপায়  নামে  নিহত হয়। নিহত জুঁই উপজেলার সোনাপুর এলাকার মো. জসিমের মেয়ে।

সন্ধ্যায় লক্ষ্মীপুর-নোয়াখালী আঞ্চলিক সড়কের বটতলি এলাকায় মাইক্রোবাস ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে  মৃতের সংখ্যা বেড়ে ৫জন হয়েছে।

নিহতদের মধ্যে চার জনের পরিচয় জানা গেছে। এরা হলেন নোয়াখালীর চাটখিল উপজেলার গুমতলী গ্রামের ঘোষের বাড়ির মিজানুর রহমানের স্ত্রী রুনু আক্তার (৪৫), তাদের ছেলে মিরাজ (৭), অটোরিকশা চালক লক্ষ্মীপুর সদরের উত্তর মজুপুর এলাকার কালু মিয়ার ছেলে সুমন (৪৫) এবং চাটখিলের শীলপাড়া গ্রামের মিলনের ছেলে মীর হোসেন (৭)।

আহত রুবি আক্তরকে (৩৪) নোয়াখালী জেনারেল হাসপতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। রুবি আক্তার মীর হোসেনের মা।

চন্দ্রগঞ্জ থানা পুলিশ জানায়, মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৬ জন যাত্রী গুরুতর আহত হয়। এতে অটোরিকশাটি ধুমড়েমুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে নেওয়ার পথে ৩ জন মারা যান। হাসাপাতালে নিলে আরও একজন নিহত হন। দুর্ঘটনায় আরও দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী হাসপাতালে ভর্তি করা হলে সেখানেও একজন মারা যায়।

সড়ক দূর্ঘটনা আরও সংবাদ

লক্ষ্মীপুরে লেগুনা চালক নিহত

লক্ষ্মীপুরে সৌদিপ্রবাসী যুবক মোটরসাইকেলে বাজারে গিয়ে নিহত

লক্ষ্মীপুরে সড়কে অটোরিক্সা যাত্রী শিশু নিহত

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় লক্ষ্মীপুরের যুবক নিহত

লক্ষ্মীপুরে ২ দিনে ৫ সড়ক দুর্ঘটনায় নিহত ৬ আহত ১৫ জন

লক্ষ্মীপুরে একদিনে সড়কে নিহত ৬

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার: লক্ষ্মীপুরটোয়েন্টিফোর (২০১২-২০২০)
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু, উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু
রতন প্লাজা(৩য় তলা), চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০ |
ফোন: ০১৭৯৪-৮২২২২২ | ইমেইল: [email protected]