সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত-২

লক্ষ্মীপুরে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত-২

লক্ষ্মীপুরে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত-২

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকসহ ২ জন নিহত হয়েছেন। এসময় অটোরিকশার আরো এক যাত্রী আহত হন। বুধবার বিকেল ৪ টার দিকে সদর উপজেলা তেওয়ারীগঞ্জ ইউনিয়নের তৈয়ব চৌধুরী পোলের গোড়ায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং পিকআপ ভ্যানটির সামনের গ্লাস ভেঙে যায়। নিহতরা হলেন, তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চর মটুয়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার মাঝি (৬৫) ও অটোরিকশা চালক স্বপনহোসেন (৪৫)। সাত্তার স্থানীয় একটি ইটভাটার মাঝি। এঘটনায় বেলাল হোসেন মাঝি নামে আরও এক বৃদ্ধ অটোরিকশা যাত্রী আহত হয়েছেন। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুইজন যাত্রী নিয়ে অটোরিকশা চালক স্বপন নোয়াখালী থেকে তেওয়ারীগঞ্জ বাজারের দিকে আসছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানটি ঘটনাস্থল এলাকায় পৌঁছলে পিকআপের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী সাত্তার ও চালক স্বপন মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় অটোরিকশার অপর যাত্রী বেলালকে উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় অটেরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পরপরই পিকআপ চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত পিআকআপ ও অটোরিকশা পুলিশের জিম্মায় রয়েছে। তবে মরদেহগুলো স্ব স্ব পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে বলে জানা গেছে।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হোসাইন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দূর্ঘটনার পর নিহতের স্বজনরা মরদেহগুলো নিজ নিজ বাড়ীতে নিয়ে গেছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। নিহতদের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

দুঃসংবাদ আরও সংবাদ

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে রিক্সাচালকের বসতঘর পুড়ে ছাই!

রামগতি বাজারে আগুন

রামগতিতে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

রামগতির মেঘনা নদী থেকে উদ্ধারকৃত অজ্ঞাত লাশের পরিচয় পাচ্ছে না নৌ-পুলিশ

নিখোঁজের দুইদিন পর রামগতি মেঘনায় কিশোরীর লাশ উদ্ধার

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কমলনগরের সাংবাদিক রিয়াজের মায়ের মৃত্যু 

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com