সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর সোমবার , ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ , ৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ , ৫ই শাওয়াল, ১৪৪২ হিজরি
লক্ষ্মীপুরে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত-২

লক্ষ্মীপুরে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত-২

লক্ষ্মীপুরে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত-২

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অটোরিকশা চালকসহ ২ জন নিহত হয়েছেন। এসময় অটোরিকশার আরো এক যাত্রী আহত হন। বুধবার বিকেল ৪ টার দিকে সদর উপজেলা তেওয়ারীগঞ্জ ইউনিয়নের তৈয়ব চৌধুরী পোলের গোড়ায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং পিকআপ ভ্যানটির সামনের গ্লাস ভেঙে যায়। নিহতরা হলেন, তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চর মটুয়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার মাঝি (৬৫) ও অটোরিকশা চালক স্বপনহোসেন (৪৫)। সাত্তার স্থানীয় একটি ইটভাটার মাঝি। এঘটনায় বেলাল হোসেন মাঝি নামে আরও এক বৃদ্ধ অটোরিকশা যাত্রী আহত হয়েছেন। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দুইজন যাত্রী নিয়ে অটোরিকশা চালক স্বপন নোয়াখালী থেকে তেওয়ারীগঞ্জ বাজারের দিকে আসছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা পিকআপ ভ্যানটি ঘটনাস্থল এলাকায় পৌঁছলে পিকআপের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশা যাত্রী সাত্তার ও চালক স্বপন মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় অটোরিকশার অপর যাত্রী বেলালকে উদ্ধার করে নোয়াখালী হাসপাতালে পাঠানো হয়। দুর্ঘটনায় অটেরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনার পরপরই পিকআপ চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনা কবলিত পিআকআপ ও অটোরিকশা পুলিশের জিম্মায় রয়েছে। তবে মরদেহগুলো স্ব স্ব পরিবারের লোকজন বাড়িতে নিয়ে গেছে বলে জানা গেছে।

তেওয়ারীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ওমর ফারুক ইবনে হোসাইন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, দূর্ঘটনার পর নিহতের স্বজনরা মরদেহগুলো নিজ নিজ বাড়ীতে নিয়ে গেছেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে। নিহতদের পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সড়ক দূর্ঘটনা আরও সংবাদ

লক্ষ্মীপুরে পিকআপ-সিএনজি সংঘর্ষে নিহত-২

রামগতি।। অবৈধ ট্রাক্টরের চাপায় শিশুর মৃত্যু

রায়পুরে বাস-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে আহত ২০

রামগতিতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো যুবকের

রামগঞ্জে বিয়ে বাড়ির গিফট নিয়ে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় ব্যবসায়ীর মৃত্যু

লক্ষ্মীপূরে পিকআপ ভ্যান গায়ে পড়ে মা-মেয়েসহ ৩ জনের মৃত্যু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব সংরক্ষিত : লক্ষ্মীপুরটোয়েন্টিফোর © ২০১২-২০২১
উপদেষ্টা সম্পাদক: রফিকূল ইসলাম মন্টু, সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু।
স্বপ্না মঞ্জিল (নিচ তলা), গণি হেড মাস্টার রোড, লক্ষ্মীপুর-৩৭০০।
ফোন: ০১৭৯৪-৮২২২২২, WhatsApp , ইমেইল: news@lakshmipur24.com