সব কিছু
লক্ষ্মীপুর মঙ্গলবার , ১৯শে মার্চ, ২০১৯ ইং , ৫ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১১ই রজব, ১৪৪০ হিজরী

রায়পুরে পেট্টোল পাম্পে ভয়াবহ অগ্নিকান্ড

রায়পুরে পেট্টোল পাম্পে ভয়াবহ অগ্নিকান্ড

রায়পুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে পেট্টোল পাম্পে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি সাধন হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের বাসটার্মিনাল এলাকায় আব্দুল মতিন ট্রেডার্স নামে ওই পেট্টোল পাম্পে এ দুর্ঘটনা ঘটে।লক্ষ্মীপুরটোয়েন্টিফোরের লাইভ সম্প্রচার থেকে দেখা যায় আগুনে দুটি ট্রাক ভষ্মিভূতসহ মিয়াজী মার্কেটের কয়েকটি দোকান ও মেহেরুন্নেসা হাসপাতাল ক্ষতিগ্রস্ত হয়। অগ্নিকান্ডের এক ঘন্টা পর জেলা শহর থেকে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট এসে আধা ঘন্টার চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে অগ্নিকান্ডের সুনিদিষ্ট কোন কারন জানাযয়ানি। এ সংবাদ শুনে তাৎক্ষণিক মেয়র, সহকারি পুলিশ সুপার, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানার অফিসার ইনচার্জ ঘটনাস্থল এসে সবাইকে শান্তনা দেন।

প্রত্যক্ষদর্শী ও পাম্প মালিক মো রাজু বলেন, মাগরিবের নামাজের সময় হঠাৎ করে পাম্পে থাকা ট্রাকে আগুন ধরে। পরে তা মুহুর্তের মধ্যে ছড়িয়ে পড়ে তেলের ট্যাংকার, অফিসসহ ২টি ট্রাক পুড়ে যায়। এসময় স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘন্টাব্যাপী আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। পরে লক্ষ্মীপুর সদর থেকে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট এসে আধা ঘন্টার চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

 

 

 

 

 

 

 

 

 

 

লক্ষ্মীপুর ফায়ার সার্ভিসের ডিওডি ফরিদ হোসেন বলেন, অগ্নিকান্ডের ঘটনা শুনেই ঘটনাস্থলে যাওয়ার চেষ্টা করি। কিন্তু সড়কে জ্যামের কারন আসতে দেরি হলেও এসেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি। কোন ব্যাক্তির সিগারেটের আগুন থেকে ঘটনার সূত্রপাত ঘটতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

লক্ষ্মীপুর আরও সংবাদ

কমলনগরে শিক্ষককের মৃত্যু

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান চাপায় পথচারী নিহত

কমলনগরে উন্নয়ন বিষয়ক আলোচনা সভা

রামগঞ্জে ভ্রাম্যমাণ সিএনজি পাম্প, যেকোনো সময় দূর্ঘটনার সম্ভাবনা

লক্ষ্মীপুরের গোবিন্দ সাহা, ক্যামরার পিছনেই যার ৩৩ বছর

কমলনগরে কলস মার্কার সুমিকে নিয়ে ভোটারদের আগ্রহ

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]