সব কিছু
লক্ষ্মীপুর বুধবার , ২০শে মার্চ, ২০১৯ ইং , ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ , ১৩ই রজব, ১৪৪০ হিজরী

রফিকের স্বপ্ন পুড়েছে কার আগুনে ?

রফিকের স্বপ্ন পুড়েছে কার আগুনে ?

নিজস্ব প্রতিনিধি: দরিদ্র রফিক। স্ত্রী ও চার সন্তান নিয়ে তার সংসার। ছেলে মেয়েদের স্কুল-কলেজে পড়াতে হিমশিম খেতে হচ্ছে তাকে। নুন আনতে যেন পান্তা পুরায়। বেঁচে থাকার তাগিদে রাস্তার পাশে তিন বছর আগে ঋণ নিয়ে একটি টং দোকান দেয়। দু’বছরের মাথায় টং দোকানটি পরিপূর্ণ মুদি দোকানে রুপান্তর করে রফিক। ব্যবসার আয় থেকে সংসার ও ছেলে মেয়েদের পড়ালেখা চলছিল ভালোভাবে।

সোমবার (৯ জানুয়ারি) দিবাগত রাতে আগুনে তার দোকান-ঘরটি পুড়ে ছাই হয়ে যায়। সে সাথে পুড়ে যায় তার স্বপ্ন। লক্ষ্মীপুরের কমলনগর উপজেলারর চরকাদিরা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের শাহী এগ্রো কমপ্লেক্স সংলগ্ন এলাকায় কে বা কারা আগুন দিয়ে রফিকে দোকান-ঘরটি পুড়িয়ে দেয়। ক্ষতিগ্রস্ত মুদি ব্যবসায়ী রফিক উপজেলার চরকাদিরা ইউনিয়নের আবুল কালাম মাঝির ছেলে।

রফিক জানায়, তিন বছর আগে ঋণ নিয়ে ব্যবসা শুরু করি। দুই বছরের মাথায় ব্যবসায় সাফল্য দেখি। ব্যবসার আয় থেকে এক ছেলেকে কলেজে পড়াচ্ছি, তিন ছেলে-মেয়ে স্কুলে পড়ছে। স্ত্রী-সন্তানদেরকে নিয়ে ভালোই কাটছিলো তার সংসার। কিন্তু কে বা কারা আমার দোকানঘর পুড়িয়ে দিয়েছে। এতে নগদ টাকা, মুদি মাল ও কসমেটিকস সামগ্রীসহ সব মালামাল পুড়ে যায়। ক্ষতি প্রায় আড়াই লাখ টাকার। এমন পরিস্থিতি কারণে আমাকে এখন পথে বসতে হবে। বন্ধ হয়ে যাবে ছেলেমেয়েদের পড়ালেখা।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকুল চন্দ্র বিশ্বাস বলেন, রাতের টহল দেয়ার সময় দোকান ঘরটি পুড়তে দেখে স্থানীয়দের নিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। এর আগেই দোকানের মালামাল পুড়ে যায়। এ ব্যাপারে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

লক্ষ্মীপুর আরও সংবাদ

সালাহ উদ্দিন টিপুর প্রতি কপিল উদ্দিন কলেজ ছাত্রছাত্রীদের সমর্থন

কমলনগরে শিক্ষককের মৃত্যু

লক্ষ্মীপুরে পিকআপ ভ্যান চাপায় পথচারী নিহত

কমলনগরে উন্নয়ন বিষয়ক আলোচনা সভা

রামগঞ্জে ভ্রাম্যমাণ সিএনজি পাম্প, যেকোনো সময় দূর্ঘটনার সম্ভাবনা

লক্ষ্মীপুরের গোবিন্দ সাহা, ক্যামরার পিছনেই যার ৩৩ বছর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]