সব কিছু
লক্ষ্মীপুর রবিবার , ২১শে এপ্রিল, ২০১৯ ইং , ৮ই বৈশাখ, ১৪২৬ বঙ্গাব্দ , ১৫ই শাবান, ১৪৪০ হিজরী

কমলনগরে আগুনে কোটি টাকার ক্ষতি

কমলনগরে আগুনে কোটি টাকার ক্ষতি

লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চর লরেন্স বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের গঠনা ঘটে। এতে ৯টি ব্যবসা প্রতিষ্ঠান মালামাল সহ আগুনে পুড়ে ছাই হয়ে যায়। রবিবার দুপুরে চর লরেন্স বাজারে মধ্য গলিতে এ অগ্নি কান্ড ঘটে। খবর পেয়ে উপজেলা ফায়ার

সার্ভিসের উদ্ধার কর্মীরা গঠনাস্থলে পৌছে প্রায় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। স্থানীয় ব্যবসায়ী সূত্রে জানা যায়, চর লরেন্স মধ্য বাজারে বিদুৎ এর সর্ট সার্কিটের কারণে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তে আগুন ছড়িয়ে পড়ে পাশ্ববর্তী ব্যবসা প্রতিষ্ঠান গুলো মালামাল সহ পুড়ে যায়।

ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা পৌছার আগেই পাশাপাশি ৯টি পাইকারী ও খুচরা ব্যাবসা প্রতিষ্ঠান ঘর ও মালামালসহ পুড়ে সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডের সময় প্রতিষ্ঠান গুলো বন্ধ ছিল। অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান ব্যাবসায়ীরা। অগ্নিকান্ডে পুড়ে যায়, রাসেল মেগাশপ , আজাদ ফার্মেসী , কিরণ টেইলার্স ,বারাকাত বস্ত্রলয় , তোফায়েল মেম্বারের সার দোকান, হেলাল ও রমযানের মুদি দোকান,পাবলিক মেডিকেল হল, ছিদ্দিক মেডিকেল হল, সোহাগের ইলেকট্রনিকস দোকান।

উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা মোঃ ইসমাইল মিয়া জানান, দুপুরে অগ্নিকান্ডের খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হই। স্থানীয় ইউপি চেয়ারম্যান ফয়সল আহমদ রতন অগ্নিকান্ডের খবর নিশ্চিত করে জানান, ক্ষতিগ্রস্ত ব্যাবসায়ীদের খবর নিয়েছি। তাদের সব ধরণের সহযোগিতা করা হবে।

আগুন আরও সংবাদ

লক্ষ্মীপুরে আগুনে পুড়ে গেছে ১৬ দোকান

সৌদিতে বিস্ফোরণে নিহত লক্ষ্মীপুরের দুই ভাইয়ের জানাজা শুক্রবার

রামগঞ্জে পৃথক আগুনে পুড়ে গেছে ১০ বসতঘর

বৃষ্টির মাঝেও কমলনগরে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৮ দোকান

কমলনগরে ভয়াবহ অগ্নিকান্ড

কমলনগরে অগ্নিকান্ডে ৮ দোকান পুড়ে গেছে

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]