সব কিছু
লক্ষ্মীপুর রবিবার , ২৬শে মে, ২০১৯ ইং , ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ , ২১শে রমযান, ১৪৪০ হিজরী

রায়পুরে ২ জনের মৃত্যু

রায়পুরে ২ জনের মৃত্যু

লক্ষ্মীপুরের রায়পুরে পৃথক ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে। ফারিয়া আক্তার নামে (দেড় বছর) এক শিশু পুকুরের পানিতে ডুবে  মৃত্যু হয়েছে। শুক্রবার সকালে উপজেলা সোনাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু একই এলাকার ব্যবসায়ী জহির আহাম্মদরে মেয়ে। বৃহস্পতিবার রাতে স্বামীর সাথে অভিমান করে আমেনা আক্তার (২২) নামে এক গৃহবধু গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে পৌরসভার উত্তর রায়পুর গ্রামে। নিহত গৃহবধু একই এলাকার ব্যবসায়ী আজাদ হোসেনের স্ত্রী। এ পৃথক ঘটনায় শুক্রবার সকালে রায়পুর থানায় সাধারণ ডায়রী করা হয়েছে।

পুলিশ ও নিহত পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকাল ৭ টায় পিতা-মাতার অগোচরে বসত ঘরের পাশে পুকুরে খেলা করতে যায় ফারিয়া। এসময় পুকুরে পড়ে নিচে তলিয়ে যায়। পরে খোঁজাখুজির এক পর্যায়ে ফারিয়া মৃত দেহটি পুকুর থেকে তুলে সরকারী হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষনা করে।
অপরদিকে, দীর্ঘদিন ধরে স্বামী আজাদের সাথে দামপত্য কলোহ চলে আসছিল গৃহবধু আমেনা বেগমের। প্রায় সময় আমেনাকে শারিরিক ও মানুষিক নির্যাতন করতো স্বামীসহ শশুর পরিবারের লোকজন। বৃহস্পতিবার রাতে স্বামীর সাথে ঝগড়া করে আমেনা বেগম নিজ কক্ষে আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
রায়পুর থানার ওসি তদন্ত সোলায়মান হোসেন বলেন, পানিতে পড়ে শিশুর মৃত্যুর ঘটনা আমাদের জানা নেই। গৃহবধু আমেনা বেগমের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনাটি থানায় সাধারণ ডায়রী করা হয়েছে। স্বামী বা শশুর পরিবারের দ্বারা নির্যাতনে মৃত্যু না অন্য কিছু তা তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পানিতে ডুবে আরও সংবাদ

রায়পুরে পুকুরে ডুবে কিশোরীর মৃত্যু

রামগতির মেঘনা নদী থেকে জেলের লাশ উদ্ধার

রামগতিতে পানিতে ডুবে শিক্ষার্থীর মৃত্যু

লক্ষ্মীপুরে পানিতে ডুবে আরো একজন শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরে পৃথক দুর্ঘটনায় ৪ শিশুসহ ৫জনের মৃত্যু

রায়পুরে পানিতে ডুবে শিশুর মৃত্যু

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর মোবাইল অ্যাপস ডাউনলোড করুন  
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত লক্ষ্মীপুরটোয়েন্টিফোর ডটকম ২০১২ - ২০১৮
সম্পাদক ও প্রকাশক: সানা উল্লাহ সানু
রতন প্লাজা (৩য় তলা) , চক বাজার, লক্ষ্মীপুর-৩৭০০
ফোন: ০১৭৯৪-৮২২২২২,ইমেইল: [email protected]