সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে বিসিক শিল্প এলাকার পিটি কনজুমার প্রোডাক্টস কারখানায় শ্রমিকের মৃত্যু

লক্ষ্মীপুরে বিসিক শিল্প এলাকার পিটি কনজুমার প্রোডাক্টস কারখানায় শ্রমিকের মৃত্যু

লক্ষ্মীপুরে বিসিক শিল্প এলাকার পিটি কনজুমার প্রোডাক্টস কারখানায় শ্রমিকের মৃত্যু

লক্ষ্মীপুরে বিসিক শিল্প নগরীর একটি কারখানায় কাজ করার সময় দুর্ঘটনায় মহরম খাঁন হৃদয় (৩০) নামে এক শ্রমিক নিহত হয়েছে। বুধবার দুপুরে বিসিক শিল্প নগরী এলাকার পিটি কনজুমার প্রোডাক্টস কারখানায় এ ঘটনা ঘটে। নিহত মহরম খাঁন হৃদয় ওই কারখানার শ্রমিক এবং চাঁদপুর ফরিদগঞ্জের বাসিন্দা। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়।
পুলিশ ও পি.টি কনজুমার প্রোডাক্টসের ইনচার্জ আব্দুল আজিজ জানায়, বিসিক শিল্প নগরী এলাকার এ ১৯ ও ২০ প্লটে ঢাকার আবু নাছের চৌধুরী নামের এক ব্যক্তির পি.টি কনজুমার প্রোডাক্টস নামের প্রতিষ্ঠানটি এক্সট্রা ডিটারজেন্ট ও টয়লেট ক্লিনার পণ্য উৎপাদন করে আসছে। হৃদয় ওই প্রতিষ্ঠানে ১০ বছর ধরে শ্রমিক হিসেবে কাজ করছেন। দুপুরে দ্বিতলা বিশিষ্ট ওই কারখানায় ১৬ জন শ্রমিক কাজ করছিলো। দোতলায় ৬ জন মিক্সার মেশিনে পাউডার দিচ্ছিলেন। এসময় অসাবধনতাবশতঃ হৃদয়ের হাত ও মাথা মেশিনে ঢুকে যায়। এতে তার হাত ও মাথায় জখম হয়। প্রচন্ড রক্তক্ষরণে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশকে খবর দিলে স্থানীয়দের সহযোগিতায় লাশ উদ্ধার করা হয়।
প্রত্যক্ষদর্শী শ্রমিক রিয়াদ, রাসেল ও সহিদ জানায়, দুপুরে হৃদয়সহ তারা ৪ শ্রমিক দোতলায় মেকার মেশিনে কাজ করছিলো। মেকার মেশিনের খুব কাছাকাছি ছিলো হৃদয়। এসময় অসাবধানতাবশতঃ বস্তার সুতা মেক্সার মেশিনে লেগে হৃদয়কে টান দেয়। এতে হৃদয় মেশিনের ভিতর পড়ে যায়। পরে তারা দ্রুত মেশিনটি বন্ধ করলেও হৃদয়ের হাত ও মাথায় প্রচন্ড রক্তক্ষরন হয়।
লক্ষ্মীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন জানান, বিসিক শিল্প নগরী এলাকায় কাজ করার সময় এক শ্রমিকের মৃত্যুর ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানালেন তিনি।

দুঃসংবাদ আরও সংবাদ

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে রিক্সাচালকের বসতঘর পুড়ে ছাই!

রামগতি বাজারে আগুন

রামগতিতে গলায় ফাঁস দিয়ে বৃদ্ধের আত্মহত্যা

রামগতির মেঘনা নদী থেকে উদ্ধারকৃত অজ্ঞাত লাশের পরিচয় পাচ্ছে না নৌ-পুলিশ

নিখোঁজের দুইদিন পর রামগতি মেঘনায় কিশোরীর লাশ উদ্ধার

ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে কমলনগরের সাংবাদিক রিয়াজের মায়ের মৃত্যু 

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com