সিনেমা হলে ধর্ষণ অভিযোগে যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি: কমলনগরের মেঘনা সিনেমাহলে এক কিশোরীকে (১৫) ধর্ষণের ঘটনায় আবদুর রহিম প্রকাশ চৌধুরী (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার সাথে জড়িত আরও দুই জন পলাতক রয়েছে।

শুক্রবার রাতে উপজেলার চরমার্টিন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে বৃহস্পতিবার দুপুরে হাজিরহাট মেঘনা সিনেমাহলে কিশোরীকে ধর্ষণ করে ওই বখাটে পালিয়ে যায়।

গ্রেফতারকৃত রহিম মধ্যচর মার্টিন গ্রামের বাসিন্দা রফিক উল্যাহর ছেলে।

জানা গেছে, আবদুর রহিম বৃহস্পতিবার দুপুরে চরমার্টিন এলাকার এক কিশোরীকে সিনেমা দেখাতে নেয়। সিনেমা চলাকালিন হলের ম্যানেজার হেলাল উদ্দিন (৩০) ও জেনারেটর অপারেটর সরকারের (৩২) সহযোগীতায় আসন পরিবর্তন নামে কৌশলে কিশোরীকে মেশিন রুমে নিয়ে যায়। ওই রুমে কিশোরীর মুখ বেঁধে রহিম ধর্ষণ করে। পরে হলের ওই দুই কর্মচারী র্ধষণের চেষ্টা করলে সিনেমার দর্শকরা টের পেয়ে কিশোরীকে উদ্ধার করে। তবে ওই সময় ধর্ষক রহিম ও দুই সহযোগী পালিয়ে যায়।

এ ঘটনার বৃহস্পতিবার রাতে ক্ষতিগ্রস্ত কিশোরীর ভাই বাদি হয়ে কমলনগর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। শুক্রবার বিকেলে হাজিরহাট তদন্তকেন্দ্রের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) মো. ফরিদ উদ্দিন অভিযান চালিয়ে ধর্ষক আবদুর রহিমকে গ্রেফতার করেন।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মামলার এজাহারভুক্ত অপর দুই আসামী করুনানগর এলাকা বাসিন্দা হেলাল ও সরকারকে গ্রেফতারে চেষ্টা চলছে।