সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
কমিটি গঠনের প্রতিবাদে তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের একাংশের মিছিল

কমিটি গঠনের প্রতিবাদে তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের একাংশের মিছিল

0
Share

কমিটি গঠনের প্রতিবাদে তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের একাংশের মিছিল

chatra-legনিজস্ব প্রতিনিধি: কমলনগরের তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটিকে অবৈধ অভিহিত করে সংগঠনের একাংশের নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল করেছে। শনিবার ( ৩০ জানুয়ারি) সন্ধ্যায় ইউনিয়ন সদর তোরাবগঞ্জ বাজারে এ মিছিল করা হয়। বিদায়ী কমিটি ও বঞ্চিত নেতারাই এ বিক্ষোভ করে বলে জানা গেছে।
২৯ জানুয়ারি তোরাবগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়। ১৫ সদস্য বিশিষ্ট এ কমিটির সভাপতি হয়েছেন আবদুল্লাহ আল নোমান ও সাধারণ সম্পাদক আবদুল কাদের সোহাগ। ওই দিন উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীল আলম বিপ্লবের ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে প্রকাশ করা একটি ঠিঠি থেকে তা নিশ্চিত হওয়া গেছে। চিঠিতে উপজেলা ছাত্রলীগের সভাপতি এবং সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষর রয়েছে।
চিঠিটি প্রকাশিত হওয়ার পরপরই মূলত ছাত্রলীগের একাংশের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। বিদায়ী কমিটির আহবায়ক কামাল হোসেন মুরাদ এবং যুগ্ম আহবায়ক তানজুর রহমান রুবেল বলেন, “আমরা চেয়েছি সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করা হোক। কিন্তু উপজেলা সভাপতি কোনো সম্মেলন না করেই নিজের ব্যক্তিগত সিদ্ধান্তে কমিটি ঘোষণা দিলেন, তাতে প্রকৃত কোন ছাত্ররা স্থান পায়নি। ইউনিয়ন ছাত্রলীগ এ কমিটি মানবে না।”
এ বিষয়ে ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর আলম বিপ্লব বলেন,“ দেড় বছর আগেই আহবায়ক কমিটির মেয়াদ শেষ হয়েছে। তিনবার সম্মেলনের তারিখ করার পরও স্থানীয় নেতারা সম্মেলনের কোন আয়োজন না করায় উর্ধ্বতন নেতাদের সাথে পরামর্শ করে এ কমিটি ঘোষণা দেয়া হয়েছে । তাতে প্রকৃত ছাত্ররা স্থান পেয়েছে। ”

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com