সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
উপজেলা পর্যায়ে রায়পুরে প্রথম ষ্টেডিয়াম নির্মান হবে: শ্রী বীরেন শিকদার এম.পি

উপজেলা পর্যায়ে রায়পুরে প্রথম ষ্টেডিয়াম নির্মান হবে: শ্রী বীরেন শিকদার এম.পি

উপজেলা পর্যায়ে রায়পুরে প্রথম ষ্টেডিয়াম নির্মান হবে: শ্রী বীরেন শিকদার এম.পি

রায়পুর প্রতিনিধি: যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শ্রী বীরেন শিকদার এম.পি বলেছেন তৃনমুল থেকে এক প্রকার ফুটবল খেলা হারিয়ে যেতে

বসে। বর্তমান সরকার ক্ষমতায় এসে ফুটবলসহ সকল খেলাধুলার উন্নত পরিবেশ তৈরি করেন। দেশে প্রতিটি জেলা ও উপজেলা একটি করে ষ্টেডিয়াম তৈরি উদ্দ্যেগ নিয়েছেন। মন্ত্রী মঙ্গলবার বিকালে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার হায়দগঞ্জ রচিমউদ্দিন উচ্চ বিদ্যালয় মাছে ৩য় ম্যাকসন্স গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে এসব বক্তব্য রাখেন।

তিনি আরও বলেন, মফস্বলে ফুটবল খেলায় এ বিশাল আয়োজনে লাখ লাখ ফুটবল প্রেমিদের অংশ গ্রহন দেখে আনন্দি হয়েছি। তাই জেলার মধ্য সর্বপ্রথম ষ্টেডিয়ার রায়পুরে নির্মান করার প্রতিশ্রুতি দেন।

খেলায় চ্যাম্পিয়ান দলের জন্য নগদ ৩ লাখ টাকা ও রানার্সাপ দলের জন্য ২ লাখ টাকা পুরুস্কার দেয়া হয়। ফাইনাল খেলায় নোয়াখালী আগমনী ক্লাবকে ২-৩ গোলে হারিয়ে কুমিল্লার লাক্সমের শেখ রাসেল সৃতি সংসদ চ্যাম্পিয়ান হয়।

খেলা শেষে ম্যাকসন্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও টুর্ণামেন্টের প্রধান পৃষ্ঠপোষক মোহাম্মদ আলী খোকনের সভাপত্বিতে বক্তব্য রাখেন, সদরের এমপি একেএম শাজাহান কামাল, রায়পুরের এমপি মোহাম্মদ নোমান, জেলা আ.লীগ সভাপতি এম আলাউদ্দিন, সাধারণ সম্পাদক মিজানুর রহিম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন, উপজেলা চেয়ারম্যান মাষ্টার আলতাফ হোসেন হাওলাদার, লক্ষ্মীপুর সদর উপজেলার চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু, রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মনজুরুল হক আকন্দ, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খোকন, উপজেলা যুবলীগের আহ্বায়ক কামরুল হাসান রাসেল, কৌশিক আহম্মেদ সোহেল ও টুনামেন্টর সেক্রেটারী জেনালের মাইন উদ্দিন মোল্লাহ প্রমুখ।

সাহিত্য | সংস্কৃতি আরও সংবাদ

ঢাকাস্থ লক্ষ্মীপুর ইলেকট্রিক ইলেকট্রনিক্স এন্ড মেশিনারীজ ব্যবসায়ী সোসাইটির বনভোজন

রায়পুর সোসাইটি ইউ কে” এর উদ্যোগে “পিঠা উৎসব ও বর্ষবরণ অনুষ্ঠান

মঞ্চের শতাধিক শিল্পী নিয়ে আলাউদ্দিন সাজু’র নাটক “অন্যরকম খুশি” 

রামগতিতে নীল পোষাকে পাটোয়ারী বংশের ঈদ পুনর্মিলনীতে বংশ রক্ষার প্রত্যয়

বিজয়ের কবিতাগুচ্ছ ‘আমাদের নতুন ভোর’

লক্ষ্মীপুরে ১৩ শিল্পী পেলেন সম্মাননা

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com