এবার বাংলানিউজে ও ভোলা-মজুচৌধুরীর হাটের পরির্বতে ভোলা-মতিরহাট ফেরি চালুর দাবি

নিজস্ব প্রতিনিধি: দেশের দক্ষিণ পশ্চিমাঞ্চলের সাথে লক্ষ্মীপুর জেলার একমাত্র সংযোগ ভোলা-লক্ষ্মীপুর ফেরিরুট। কিন্তু নানা কারণে এটি এখন যাত্রীদের কাছে এক দুর্বিসহ রুট হিসাবেই পরিচিত হচ্ছে। তাই এ রুটে চলাচলকািরী যাত্রীরা দীর্ঘদিন থেকেই বর্তমান রুটটি পরির্বন করে ভোলা-মতিরহাট চালুর দাবি করে আসছেন। কিন্তু যোগাযোগ মন্ত্রনালয় বা স্থানীয় প্রশাসন কেহই সে দিকে লক্ষ করছে না ।

এ নিয়ে গত ১৯ আগষ্ট ২০১৪ তারিখে লক্ষ্মীপুরটোয়েন্টিফোরডটকম একটি সুদীর্ঘ প্রতিবেদন প্রকাশ করে। এরপর দৈনিক সংবাদ, দৈনিক মেঘনারপাড় এবং মাসিক সাম্প্রতিক স্বদেশ সহ বেশ কয়েকটি পত্রিকায় এ বিষয়ে কয়েকটি প্রতিবেদন প্রকাশিত হয়।

কিন্তু বিষয়টি কে গুরুত্ব দিয়েছে দেশের সবচেয়ে বড় সংবাদ সংস্থা বাংলানিউজটোয়েন্টিফোরডটকম। তারা এ বিষয়টির সরেজমিনে প্রতিবেদনের জন্য সরাসরি ঢাকা থেকে তাদের স্পেশাল করেসপন্ড রফিকুল ইসলাম সাহেব কে এ্যাসাইন্টমেন্ট দিয়ে এ রুটে পাঠায়।

জনাব রফিকুল ইসলাম এ রুটে ২দিন বাস্তবে ঘুরে যাত্রীদের মুখে ভোলা-মজুচৌধুরীর হাটের পরির্বতে ভোলা-মতিরহাট ফেরির দাবির সত্যতা পায়। অবশেষে তার প্রতিবেদনে ২৬ অক্টোবর তারিখে বাংলা্ানিউজে প্রকাশিত হলো ‘ মেঘনা পার হতে অপেক্ষা ঘন্টার পর ঘন্টা” শিরোনামের একটি বিশেষ প্রতিবেদন ।

লক্ষ্মীপুরটোয়েন্টিফোরডটকম পাঠকরা বাংলানিউজের প্রতিবেদন পড়তে এখানে ক্লিক করুন