সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
রায়পুরে বিএনপির দু-গ্রপের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৫

রায়পুরে বিএনপির দু-গ্রপের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৫

রায়পুরে বিএনপির দু-গ্রপের ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ৫

তাবারক হোসেন আজাদ, রায়পুর: রায়পুরে বিএনপির কেরোয়া ইউনিয়ন কমিটি গঠনকে কেন্দ্র করে সভা ভন্ডুল ও দু-গ্রপের ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার বিকেলে ওই ইউনিয়নের নয়ারহাট মধ্যে কেরোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এতে বিএনপির পাঁচ নেতা-কর্মী আহত হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে শহরে ও ইউনিয়নে নেতা-কর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। কয়েকজন নেতা-কর্মী জানান, গত তিন বছর ধরে বিএনপির কেরোয়া ইউনিয়ন কমিটি গঠন ও সাধারণ সম্পাদক পদ নিয়ে ইউপি সদস্য নজরুল ইসলাম সরকার ও বাচ্ছুর মধ্যে বিবাদ চলে আসছিল। এ কমিটিকে কেন্দ্র করে কয়েকদফা ওই দুই নেতার অনুসারীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষ হয়। পরে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়ার নির্দেশে অনির্দিষ্টকালের জন্য বিএনপিসহ সহযোগী সংগঠনগুলোর সকল কার্যক্রম স্থগিত করা হয়। অবশেষে শুক্রবার বিকেলে নয়ারহাট মধ্যে কেরোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সাবেক এমপি আবুল খায়ের ভূঁইয়া, উপজেলা বিএনপির সভাপতি এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার, পৌর বিএনপি সভাপতি ও মেয়র এ.বি.এম জিলানী, বিএনপির নেতা হোসেন আহাম্মদ বাহাদুর, ইউপি চেয়ারম্যান মোঃ ইউসুফ, মোজাফ্ফর হোসেন ও এডভোকেট জাকিরসহ নেতাকর্মীরা ইউনিয়ন কমিটি গঠনের লক্ষ্যে সভার আয়োজন করেন। এতে সভাপতি পদে সাবেক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হোসেন ও সাধারণ সম্পাদক পদে মোঃ বাচ্চু এবং ইউপি সদস্য নজরুল ইসলাম সরকার প্রতিদ্ধন্ধিতা করেন। সভা শেষে মোজাম্মেল হোসেন ও বাচ্ছুকে সভাপতি-সম্পাদক করে কমিটি গঠনের প্রক্রিয়া শুরু হয়। এতে ক্ষিপ্ত হয়ে নজরুল ইসলাম ও বাচ্ছুর লোকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার সময় বিএনপির পাঁচ নেতা-কর্মী আহত হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে শহরে ও ইউনিয়নে নেতা-কর্মীদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। এ ঘটনায় ওই ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রার্থী নজরুল ইসলাম সরকার ও মোহাম্মদ বাচ্ছু একে অপরের বিরুদ্ধে বিদেষমূলক বক্তব্য দিয়েছেন।
এ বিষয়ে উপজেলা বিএনপির আহবায়ক এডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার বলেন, ওই ইউনিয়নের সাধারণ সম্পাদক প্রার্থী নজরুল ইসলাম সরকার ও মোহাম্মদ বাচ্ছুর মধ্যে দীর্ঘ দিন ধরে পদ নিয়ে দন্ধ চলে আসছে। শুক্রবার নয়ারহাট প্রাথমিক বিদ্যালয়ে কমিটি গঠনের লক্ষ্যে সভার মাধ্যমে সাবেক এমপিসহ নেতাদের উপস্থিতিতে সভা শুরু হয়েছিল । কিন্তু দুই প্রার্থীর কারনে তা পন্ডু হয়ে যায়। তাদের বিরুদ্ধে সাংগঠনিক ভাবে কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

লক্ষ্মীপুরের রাজনীতি আরও সংবাদ

লক্ষ্মীপুর-৪ আসনে প্রার্থিতা ফিরে পেলেন সাত্তার পালোয়ান

লক্ষ্মীপুর-৪ আসনে নৌকার প্রার্থী জাসদের মোশারফ, কাজ করবে আ’লীগ

কমলনগর ছাত্রলীগের ৯১ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি

রামগতিতে আ.লীগ অফিস ভাংচুরের অভিযোগে বিএনপি নেতাকর্মীদের নামে মামলা

লক্ষ্মীপুরে কৃষকলীগের পরিচিতি সভা অনুষ্ঠিত

লক্ষ্মীপুরের তিন ইউনিয়নে জিতেছে আ’লীগ প্রার্থী

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com