সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
মৎস্য সপ্তাহে লক্ষ্মীপুরের বিভিন্ন উপজেলায় গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়

মৎস্য সপ্তাহে লক্ষ্মীপুরের বিভিন্ন উপজেলায় গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়

মৎস্য সপ্তাহে লক্ষ্মীপুরের বিভিন্ন উপজেলায় গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি: “মৎস্য চাষে গড়বো দেশ, বদলে যাবে বাংলাদেশ” এ স্লোগানে লক্ষ্মীপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সেক্টর উন্নয়ন কার্যক্রম নিয়ে গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।মঙ্গলবার সকালে জেলা অফিসে  ঘন্টব্যাপী এ মতবিনিময় সভার আয়োজন করে জেলা মৎস্য অধিদপ্তর জেলা মৎস্য কর্মকর্তা এস এম মহিব উল্যাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র মৎস্য কর্মকর্তা সুনীল ঘোষ, আবুল কাশেম, জাহিদুর রহমান।

 

 

 

 

 

 

 

 

 

 

 

কমলনগর: দুপরে কমলনগর উপজেলা পরিষদের স্পন্দন সম্মেলন কক্ষে মৎস্য অধিদপ্তর কমলনগর উপজেলা শাখার উদ্যোগে  মতবিনিময় করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা, মাধ্যমিক শিক্ষ কর্মকর্তা মো. তৌহিদুর রহমান, মৎস্য কর্মকর্তা মো. আব্দুল কুদ্দুসসহ বিভিন্ন গণসংবাদকর্মীরা।

রায়পুর: রায়পুরে মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে রায়পুর উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য বিভাগের উদ্যেগে স্থানীয় গন্যমাধ্যম কর্মীদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়ছে। উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা বেলায়েত হোসেনের সভাপতিত্বে এসময় প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

রামগঞ্জ: উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের উদোগে দুপুরে বনার্ঢ্য র‌্যালী, পোনা মাছ অবমুক্ত করন ও আলোচনা সভার মধ্য দিয়ে মৎস্য সপ্তাহ উদ্ধোধন করা হয়। উপজেলা পরিষদ অডিটোরিয়ামে ইউএনও মোহাম্মদ আবু ইউসুফের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আকম রুহুল আমিন,মৎস অফিসার মোঃ ইউছুফ মিয়া,সমাজসেবা অফিসার মোঃ হারুন অর রশিদ,মৎস চাষী লিটন পাটোয়ারী,আজিজুল হক ডালিম প্রমুখ। আলোচনা সভার পুর্বে উপজেলা শহরে বর্নাঢ্য র‌্যালী ও উপজেলা পরিষদ পুকুরে পোনা মাছ অবমুক্ত করা হয়।

এ সময় বক্তরা মৎস উৎপাদন বৃদ্ধি, জাটকা নিধন বন্ধ, মা ইলিশের রক্ষা ও দেশৗয় প্রজাতির মাছ রক্ষায় সরকারের বিভিন্ন প্রদক্ষেপ সম্পর্কে আলোচনা করেন। সভায় ১৮ জুলাই থেকে ২৪ জুলাই পর্যন্ত মৎস সপ্তাহ ২০১৭ পালন লক্ষ্যে প্রণীত বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করার কথা উল্লেখ্য করেন। এবং মৎস্য সেক্টরে সরকারের আগ্রগতি বিষয়ে আলোচনা ও প্রামাণ্য চিত্র প্রদর্শণ করা হয়।

 

 

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

কমলনগরে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার আয়োজন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com