সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
দৈনিক ভিশনের প্রতিনিধি সভায়: মুক্তিযুদ্ধের চেতনার প্রত্যয়

দৈনিক ভিশনের প্রতিনিধি সভায়: মুক্তিযুদ্ধের চেতনার প্রত্যয়

0
Share

দৈনিক ভিশনের প্রতিনিধি সভায়: মুক্তিযুদ্ধের চেতনার প্রত্যয়

dailyvisionনিজস্ব প্রতিবেদক : “মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত হয়ে এবং সত্য প্রকাশে দৃঢ় প্রতিদিন” এই শ্লোগানের মধ্য দিয়ে লক্ষ্মীপুর জেলার অন্যতম আঞ্চলিক দৈনিক ভিশন তার কাঙ্খিত লক্ষ্যে এগিয়ে যাবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়েছে প্রতিনিধিদের সভায়। শনিবার (৩০ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় দৈনিক ভিশনের  প্রকাশক ও সম্পাদকের কার্যালয়ে এই প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রকাশক ও সম্পাদক একেএম সালাহ্ উদ্দিন টিপু।

সম্পাদক একেএম সালাহ্ উদ্দিন টিপু বলেন, শুধু লক্ষ্মীপুর জেলা নয় পার্শ্ববর্তী নোয়াখালী, ফেনী ও চাঁদপুর জেলায় ভিশনের চাহিদা তৈরি করা হবে। এ জন্য সময় উপযোগি ব্যবস্থা নেয়ার জন্য বার্তা সম্পাদকসহ অন্যান্যদের নির্দেশ দেন তিনি। এছাড়া তিনি বলেন, “জনগুরুত্ব সম্পন্ন সংবাদ প্রকাশে আরো প্রাধান্য দেয়া হবে এবং মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন ”

আগামী ১৪ মার্চ দৈনিক ভিশনের পঞ্চম বর্ষপূর্তি পালন এবং ৬ষ্ঠ বর্ষে পদার্পণ উপলক্ষে ঝাঁকজমকপূর্ণ অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্তের কথাও  জানান তিনি।

বার্তা সম্পাদক মোহাম্মদ আলী হোসেনের সঞ্চালনায় প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন, সার্কুলেশন ম্যানেজার আবু বকর, রামগতি প্রতিনিধি রিয়াজ মাহমুদ বিনু, কমলনগর প্রতিনিধি সানা উল্লাহ সানু, রায়পুর প্রতিনিধি দেলোয়ার হোসেন মৃধ্যা, রামগঞ্জ প্রতিনিধি জাকির হোসেন পাটোয়ারী, স্টাফ রিপোর্টার সোহেল মাহমুদ মিলন, স্টাফ রিপোর্টার পলাশ সাহা, বিশেষ প্রতিনিধি মোঃ আলাউদ্দিন এবং আউটপুট এডিটর সিরাজুল ইসলাম।

বার্তা সম্পাদক মোহাম্মদ আলী হোসেন বলেন, দৈনিক ভিশন আমার সন্তানের মত। এই পত্রিকাটিকে আমি সন্তানের মত লালন-পালন এবং যত্ন করি। যার কারণে দৈনিক ভিশনের জন্য যতটুকু সময় দেয়া প্রয়োজন তার চেয়েও বেশি সময় দেয়ার চেষ্টা করি। এ সময় প্রতিনিধিরা পত্রিকাটির উন্নয়নের নানা দিক নিয়ে আলোচনা করেন।

পরে প্রতিনিধিদেরকে ২০১৬ সালের পরিচয়পত্র পরিয়ে দেন সম্পাদক একেএম সালাহ্ উদ্দিন টিপু।

মিডিয়া | সোস্যালমিডিয়া আরও সংবাদ

ঢাকাস্থ লক্ষ্মীপুর সাংবাদিক ফোরামের  সভাপতি লিটন, সম্পাদক আরিফুর রহমান

এশিয়ান টিভির লক্ষ্মীপুর প্রতিনিধি জুনায়েদ

লক্ষ্মীপুর প্রেস ক্লাবের নতুন কমিটির সভাপতি হেলাল; সম্পাদক পাবেল

লক্ষ্মীপুর প্রেসক্লাবের নির্বাচন ঘিরে সাংবাদিকদের মাঝে উৎসবের আমেজ

লক্ষ্মীপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন

লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের নতুন কমিটি

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com