সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
অস্ত্রসহ আটক ছাত্রলীগ নেতার শাস্তির দাবিতে রামগঞ্জে মানববন্ধন

অস্ত্রসহ আটক ছাত্রলীগ নেতার শাস্তির দাবিতে রামগঞ্জে মানববন্ধন

অস্ত্রসহ আটক ছাত্রলীগ নেতার শাস্তির দাবিতে রামগঞ্জে মানববন্ধন

নিজস্ব প্রতিনিধি, রামগঞ্জ: লক্ষ্মীপুরের রামগঞ্জে উত্তর হানুবাইশ গ্রামে মাছ ধরাকে কেন্দ্র করে একই পরিবারের নারীসহ সাতজনকে আহত করার ঘটনায় উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন সুজনের দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলা প্রত্যাহার করতে আসামিদের অব্যাহত হুমকির মুখে আতংকে রয়েছে আহতরা। (২৩মার্চ) শুক্রবার বিকেলে রামগঞ্জ থানা পুলিশ বক্সের সামনে এ মানববন্ধনের আয়োজন করেন ভূক্তভোগী পরিবার ও স্থানীয় লোকজন। এসময় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তারা। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পুলিশ বক্সের সামনে এসে সমাপ্ত হয়।

মানববন্ধনে ভূক্তভোগী পরিবারের সদস্য মন্নান মেস্তুুরী, মোঃ ফরহাদ হোসেন জানান, উপজেলার উত্তর হানুবাইশ গ্রামের ১৫মার্চ রাতে প্রকল্পের মাছ ধরাকে কেন্দ্র করে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মহি উদ্দিন সুজন সহযোগীদের নিয়ে প্রতিপক্ষের ওপর অর্তকিত হামলা চালায়। এতে নূর নবী, মিজানুর রহমান, নুরুল ইসলাম, সিরাজ মিয়া, পলাশ, সোহেল ও জান্নাত আহত হয়। এদের মধ্যে নূর নবীর বাম চোখ ধারালো অস্ত্রের আঘাতে নষ্ট হয়। তিনি ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত অন্যরা রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিচ্ছেন। এ ঘটনায় নুর নুবীর বড় ছেলে ফরহাদ হোসেন বাদী হয়ে হামলাকারী সুজনসহ ১১জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। পুলিশ অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ সুজনকে গ্রেফতার করে।
মামলার বাদী ফরহাদ হোসেন বলেন, মামলা প্রত্যাহার করতে গ্রেফতারকৃত সুজনের সহযোগীরা আমাদেরকে হুমকি দিচ্ছে। বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় ভূগছি। বিষয়টি থানা পুলিশকে জানিয়েছি।
মানববন্ধনে এ ছাড়া ছাড়াও উপস্থিত ছিলেন নুরুজ্জামান চৌধুরী, মোঃ লিটন, মনির পাটোয়ারী, নুর ইসলাম, কাদের পাটোয়ারী, দুলাল পাটোয়ারী, মজিবুর রহমান,আবুল বাসার প্রমূখ।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস অনুষ্ঠিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com