লক্ষ্মীপুর ও রামগতিতে আন্তর্জতিক নারী দিবসে আলোচনা সভা

নিজস্ব প্রতিনিধি, লক্ষ্মীপুর-রামগতি: লক্ষ্মীপুরে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলণ কক্ষে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা জুবাইদা খানমের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুরের জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মঞ্জুর ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ইকবাল হোসেন, জাতীয় মহিলা সংস্থার জেলা শাখার সভাপতি ফরিদা ইয়াছমিন লিকা, জেলা শিশু বিষয়ক কর্মকর্তাসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানে কর্মকর্তাবৃন্দ।
আলোচনা সভায় বক্তারা নারী ক্ষমতায়ণের ওপর গুরুত্বারোপ করেন।

রামগতিতে আর্ন্তজাতিক নারী দিবস পালিত
“সময় এখন নারীর, উন্নয়নে তারা, বদলে যাচ্ছে গ্রাম শহরে কর্মজীবন ধারা ” শ্লোগানকে প্রতিপাদ্য করে লক্ষ্মীপুরের রামগতিতে পালিত হয়েছে আর্ন্তজাতিক নারী দিবস-২০১৮। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কার্যালয়ের আয়োজনে এবং ওয়ান ষ্টপ ক্রাইসিস সেল এবং বিটা হেলথ এইজ ইন্টা: এর সহযোগীতায় বৃহস্পতিবার (৮ মার্চ) সকাল ১০ টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্নাঢ্য র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা সন্মেলন কক্ষে আলোচনা সভায় মিলিত হয়।
সভায় সহকারী কমিশনার (ভূমি) অজিত দেবের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আজগর আলী, বিশেষ অতিথি ছিলেন মেডিকেল অফিসার ডা: মো: নাহিদ রায়হান, নারী নেত্রী ও জেলা পরিষদ সদস্য উপজেলা মহিলা আ’লীগ সভাপতি রোফেনা আক্তার, পল্লি সঞ্চয় ব্যাংকের সমন্বয়কারী সাহাব উদ্দিন।
স্বাগত বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক কার্যালয়ের হিসাব রক্ষক কাম ক্রেডিট সুপারভাইজার মো: ছালাউদ্দিন মাহমুদ।
বক্তব্য রাখেন বিটা সিডিএমসি সদস্য নাছরিন আক্তার, মডেল পাইলট বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী নাদিয়া সুলতানা প্রমূখ।