কমলনগরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক ওরিয়েন্টেশন কর্মশালা

নিজস্ব প্রতিনিধি: লক্ষ্মীপুরের কমলনগরে নারী ও শিশু উন্নয়নে এক ওরিয়েনটেশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ( ১৯ মার্চ) সকালে উপজেলা কমপ্লেক্স ভবনের স্পন্দন হলরুমে নারী ও শিশু উন্নয়নে সতেচতনতামূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় এ কর্মশালার আয়োজন করে লক্ষ্মীপুর জেলা তথ্য অফিস। কমলনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইমতিয়াজ হোসেনর সভাপত্বিতে এবং লক্ষ্মীপুর জেলা তথ্য কর্মকর্তা আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মনজুরুল ইসলাম।

সভায় বিশেষ অতিথি হিসেবে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, সহকারী ভূমি কর্মকর্তা মোঃ ইয়াছিন, উপকূল কলেজের অধ্যক্ষ আব্দুল মোতালেব, হাজিরহাট ফাজেল ডিগ্রী মাদরাসার অধ্যক্ষ মাওলানা যায়েদ হোসেন ফারুকী, লক্ষ্মীপুর সরকারি কলেজের সহযোগি অধ্যাপক মাহবুবে এলাহি সানি, কমলনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মাস্টার একেএম নুরুল আমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এফএম আবদুল ওয়াজেদ তালুকদার, উপজেলা পরিবার পকিকল্পনা কর্মকর্তা সৈয়দ মোজাম্মেল হোসেন, কমলনগর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মীর আমিনুল ইসলাম মঞ্জু প্রমূখ।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক, মসজিদের ইমাম ও ধর্মীয় নেতাদের কে বিভিন্ন ওয়াজ মাহফিল এবং শুক্রবারের খুতবায় মাঝে মধ্যে অন্যান্য বক্তব্যের সাথে সরকারের উন্নয়ন কর্মকান্ড এবং নানা সামাজিক সচেতনতামূলক কথাগুলো তুলে ধরার আহবান জানান।