সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শনিবার , ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
নব জাগরণ একতা সংস্থার উদ্যোগে চরশাহীতে শীতবস্ত্র বিতরণ

নব জাগরণ একতা সংস্থার উদ্যোগে চরশাহীতে শীতবস্ত্র বিতরণ

নব জাগরণ একতা সংস্থার উদ্যোগে চরশাহীতে শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক : মাদকের অবাধ বিস্তার ও এর কুফল সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। যেভাবে প্রতিদিন মাদকসেবীদের সংখ্যা বাড়ছে এতে পুরো সমাজ ব্যবস্থা ধ্বংস হয়ে যাবে। মাদকসেবী ও বখাটেদের উত্ত্যক্তের কারণে মা-বাবারা তাদের কন্যা সন্তানদের অপ্রাপ্ত বয়সেই বিয়ে দিয়ে দেয়। যার কারণে আজ বাল্যবিবাহ বেড়ে চলেছে। তাই বাল্যবিবাহ রোধ ও সমাজকে বাঁচাতে মাদকের বিরুদ্ধে জনমত সৃষ্টি করতে তরুণ ও যুবসমাজকে এগিয়ে আসা উচিৎ।বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুরের চরশাহী ইউনিয়নের রূপাচরা সফিউল্যাহ উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় নব জাগরণ একতা সংস্থার উদ্যোগে হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নুরুজ্জামান এসব কথা বলেন।

তিনি আরো বলেন, চরশাহী ইউনিয়নটি নোয়াখালীর সীমান্তবর্তী এলাকা হওয়ার কারণে এই এলাকায় সন্ত্রাসীদের অভয়ারণ্য হয়ে উঠেছে। এরপরও এই এলাকার ছাত্ররা একটি সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন গড়ে তোলায় আমি তাদেরকে সাধুবাদ জানাই। আমি অত্যন্ত খুশি হয়েছি এমন একটি মহৎ উদ্যোগ নেয়ার জন্য। তিনি বলেন, নব জাগরণ একতা সংস্থার পরিচিতি দেখেছি। যদি তোমরা এসব কাজ কর তাহলে একদিন আমরা একটি সুন্দর সমাজ উপহার পাব বলে আমার বিশ্বাস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হাফিজ উল্যাহ। এ সময় আরো উপস্থিত ছিলেন, জনতা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ মোঃ মোজাম্মেল হোসেন, চরশাহী ইউপি চেয়ারম্যান গোলজার মোহাম্মদ, দিঘলী ইউপি চেয়ারম্যান ইসমাইল হোসেন, কুশাখালী ইউপি চেয়ারম্যান আহম্মদ উল্যা নাসিম, জেলা জজকোর্টের আইনজীবী এ্যাড. শামছুল হক, রূপাচরা সফিউল্যাহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবুর রহমান কাজল প্রমুখ।

নব জাগরণ একতা সংস্থার ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরে স্বাগত বক্তব্য রাখেন, সংস্থার সাধারণ সম্পাদক আনোয়ার হোসাইন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, আলমগীর হোসেন শাওন।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

কমলনগরে হিফজুল কুরআন ও ইসলামী সংগীত প্রতিযোগিতার আয়োজন

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com