সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
লক্ষ্মীপুরে ২য় বারের মতো হয়ে গেল বসন্ত উৎসব

লক্ষ্মীপুরে ২য় বারের মতো হয়ে গেল বসন্ত উৎসব

0
Share

লক্ষ্মীপুরে ২য় বারের মতো হয়ে গেল বসন্ত উৎসব

নিজস্ব প্রতিনিধি:: “বিদায় শীত ভালো থেকে তুমি, এখন বসন্তের পালা। চারদিকে নতুন করে জেগে ওঠছে গাছের পাতা, ফুটছে গাছে গাছে কত যে রঙের ফুল।” প্রকৃতির এমন অতীত স্মৃতি বদলে নতুনত্বে তাজা জীবনের সন্ধানে ১৩ ফেব্রুয়ারি (মঙ্গলবার) সকালে ২য় বারের মতো লক্ষ্মীপুরে হয়ে গেল বসন্ত উৎসব। উৎসবের আয়োজন করে লক্ষ্মীপুর সরকারি কলেজ। এমন বর্ণিল উৎসবের উদ্বোধন করেন দেশ বরণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব রামেন্দু মজুমদার। লক্ষ্মীপুরের এ কৃতি সন্তান তার উদ্বোধনী বক্তব্য বলেন, বসন্তের ঘ্রাণ আমাদের জীবনকে সজিব করে তুলছে। আমরা যেন ফিরে পেয়েছি এক নতুন প্রাণের খোঁজ। বসন্ত যেভাবে রূপ পরিবর্তন করে এগোয়, আমরা ঠিক ব্যতিক্রম ধারার জীবনে প্রবেশ করতে চাই।

এতে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. মাইন উদ্দিন পাঠান। রাশি বন্ধন, আবির মেখে ও ফুল ছিটিয়ে অনুষ্ঠানের এক পর্যায়ে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। যেখানে গানের তালে তালে মনোজ্ঞ মনোজ্ঞ নৃত্য ও স্থানীয় শিল্পীরা গান গেয়ে বসন্তকে বরণ করে নেয়।

ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক সাইফুল ইসলাম ভুঁইয়ার (তপন) সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কলেজ উপাধ্যক্ষ প্রফেসর মো, শহীদ উদ্দিন, আহবায়ক ও শিক্ষক পরিষদ সম্পাদক মাহবুবে এলাহি সানি, পদার্থ বিজ্ঞান বিভাগের ড. মোজাহারুল হক, শিক্ষক পরিষদের কোষাধক্ষ আরিফুল ইসলাম, ইংরেজী বিভাগের গিয়াস উদ্দিন আহমেদ ভুঁইয়া, বাংলা বিভাগের ফারুক আহম্মেদ, কহিনুর আক্তার, ইসলামিক ইস্টাডিজ বিভাগের মো. ইউছুপ হোসেন, হারুনুর রশিদ নিজামী, শরিফ হোসাইন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাইফুল ইসলাম, জাহিদ হাসান, অর্থনীতি বিভাগের খালেদ সাইফুল্লাহসহ কলেজ চারুকলা পরিষদ ও শিক্ষার্থীরা প্রমুখ। অনুষ্ঠান শেষে কলেজ অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এর আগে গত ২০১৭ সালে লক্ষ্মীপুরে প্রথম বারের মতো বসন্ত উৎসবের আয়োজন করা হয়।  

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com