সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর শুক্রবার , ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ , ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
রামগতি উপজেলায় ভোট কেন্দ্রে সংঘর্ষ ( ভিডিও)

রামগতি উপজেলায় ভোট কেন্দ্রে সংঘর্ষ ( ভিডিও)

রামগতি উপজেলায় ভোট কেন্দ্রে সংঘর্ষ ( ভিডিও)

লক্ষ্মীপুরের রামগতিতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুইটি ওয়ার্ডে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে পুলিশসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। এদের মধ্যে তিনজন গুলিবিদ্ধ হয়েছেন। মঙ্গলবার দুপুরে বড়খেরি ইউনিয়নের দক্ষিণ রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ও হাজিপাড়া নূরানী মাদ্রাসা অস্থায়ী ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটে। এ সময় ভোট কারচুপির অভিযোগে একটি কেন্দ্র সাময়িকভাবে স্থগিত করেন প্রিজাইডিং কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকাল ১০টার পরে বড়খেরী ইউনিয়নের ৭নং ওয়ার্ড নূরানী মাদ্রাসা অস্থায়ী ভোট কেন্দ্রে ইউপি সদস্য প্রার্থী বেলাল তার সমর্থকদের নিয়ে দেশীয় অস্ত্রসহ কেন্দ্র দখল করে জাল ভোট দেয়। খবর পেয়ে অপর ইউপি সদস্য প্রার্থী জমির তার সর্থকদের নিয়ে বাধা দিলে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে ১০ রাউন্ড গুলি ছোড়ে। এতে তিনজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়। এএসআই ইমাম হোসেন, জহির চেরাং ও শামছুন্নাহারকে গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

অন্যদিকে দক্ষিণ রঘুনাথপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ইউপি সদস্য মিজান ও মোশাররফের সমর্থকদের মধ্যে সংঘর্ষে দুই পুলিশসহ আরও পাঁচজন আহত হয়। এ ঘটনায় ভোট কারচুপি ও কেন্দ্র দখলের অভিযোগে সাময়িকভাবে ৭নং ওয়ার্ড হাজিপাড়া নূরানী মাদ্রাসা কেন্দ্রে ভোট স্থগিত করেন প্রিজাইডিং অফিসার।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

মেঘনায় ৩০ জেলের জরিমানা

বলিরপোল বাজারে আগুনে পুড়লো ৮ দোকান: দেড় কোটি টাকার ক্ষতি

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে কোটি টাকার ক্ষতি

মেঘনা নদীতে পৃথক দুটি ডাকাতি মামলার আসামী মঞ্জু গ্রেপ্তার

জাটকা নিধন বন্ধে মেঘনায় নৌ র‌্যালি

রামগতিতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস অনুষ্ঠিত

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Chief Mentor: Rafiqul Islam Montu, Editor & Publisher: Sana Ullah Sanu.
Muktijudda Market (3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794 822222, WhatsApp , email: news@lakshmipur24.com