সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বৃহস্পতিবার , ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
খালেদা জিয়া দেশকে ধ্বংস করার জন্য বারবার হানা দিয়েছে: লক্ষ্মীপুরে মাহবুবু উল আলম হানিফ

খালেদা জিয়া দেশকে ধ্বংস করার জন্য বারবার হানা দিয়েছে: লক্ষ্মীপুরে মাহবুবু উল আলম হানিফ

0
Share

খালেদা জিয়া দেশকে ধ্বংস করার জন্য বারবার হানা দিয়েছে: লক্ষ্মীপুরে মাহবুবু উল আলম হানিফ

 

নিজস্ব প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবু উল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়া দেশকে ধ্বংস করার জন্য বারবার হানা দিয়েছে। তিনি ক্ষমতার বাহিরে এবং ক্ষমতায় থেকে স্বাধীনতা ও মুক্তিযোদ্ধা বিরোধীদের নিয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে। আর জামায়াতের নেতাকর্মীরা বাংলাদেশে পাকিস্তানের সৈনিক হিসেবে কাজ করছে।

শনিবার (২১ জানুয়ারি) বিকেল ৫ টার দিকে লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের সামনে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত সরকার দেশে ১২৯ টি জঙ্গি সংগঠন পৃষ্ঠপোষতা করেছে। তারা বাংলাদেশকে জঙ্গিবাদের চারণভূমি বানিয়েছিল। তখন সারা দেশে একযোগে জঙ্গিবাদের তান্ডবের মাধ্যমে শক্তির মহড়া হয়েছে। দূর্যোগ-দুর্বৃত্তের বাংলাদেশকে অন্ধকার থেকে শেখ হাসিনা আলোর পথে নিয়ে এসেছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামিম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, এান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, যুব এ ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর- ৩ (সদর) আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-৪ (রামগতি-লক্ষ্মীপুর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, জেলা পরিষদের চেয়ারম্যান মো. শামছুল ইসলাম, পৌরসভার মেয়র এম এ তাহের, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল ও জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল।

জনসভায় অমন্ত্রিত অতিথি ছিলেন কেন্দ্রীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক তোফায়েল আহাম্মদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মোজাম্মেল হক মিলন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. এহসানুল কবির জগলুল, জেলা যুবলীগের আহ্বায়ক একেএম সালাহ উদ্দিন টিপু, যুগ্ম আহ্বায়ক শেখ জামাল রিপন ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ প্রমুখ

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com