সব কিছু
facebook lakshmipur24.com
লক্ষ্মীপুর বুধবার , ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ , ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
আ.লীগের কেন্দ্রীয় নেতা লাইলীর সাথে তৃণমুলের নেতাকর্মীদের মতবিনিময়

আ.লীগের কেন্দ্রীয় নেতা লাইলীর সাথে তৃণমুলের নেতাকর্মীদের মতবিনিময়

আ.লীগের কেন্দ্রীয় নেতা লাইলীর সাথে তৃণমুলের নেতাকর্মীদের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির কৃষি ও সমবায় সমম্পাদক ও সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলী লক্ষ্মীপুরের রামগতি ও কমলনগর উপজেলার তৃনমূলের নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন। শুক্রবার (১৪ জুলাই) দুপুরে কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন দলীয় কার্যালয় ও চর লরেন্সে মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন কমলনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম নুরুল আমিন মাস্টার, মহিলা বিষয়ক সম্পাদক রেবেকা মহসিন, হাজিরহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আক্তার হোসেন মিলন, জেলা যুবলীগ নেতা পৌর কাউন্সিলর আহসানুল করিম শিপন, উপজেলা যুবলীগের সহ সভাপতি আবদুল বাসেত, সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক সাগর, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. আহাদ নিজাম, কমলনগর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম বিপ্লব, সহ সভাপতি হেলাল উদ্দিন হিমেল, আশরাফ আহমেদ রাজন, সাধারণ সম্পাদক মির্জা আশরাফুজ্জামান রাসেল।

এর আগে সকাল থেকে রামগতি উপজেলার চর আলগী, চর পোড়াগাছা, আজাদনগর, আলেকজান্ডার, জমিদারহাট ও করুনানগর এলাকায় তৃনমুলের নেতকর্মীদের সাথে দেখা করেন এবং মতবিনিময় করেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ নেতা আজাদ চৌধুরীসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মী ও সমর্থকরা উপস্থিত ছিলেন। এসময় লাইলী দলীয় নেতাকর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন। বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় সমম্পাদক সাবেক সংসদ সদস্য ফরিদুন্নাহার লাইলীর সফর সঙ্গী ছিলেন বঙ্গবন্ধু যুব আইনজীবী পরিষদের সাবেক যুগ্ম আহ্বায়ক ড. বদরুল হাসান কচি ও রামগতি উপজেলা যুবলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি সাইফুল আলম প্রমুখ।

লক্ষ্মীপুর নিউজ আরও সংবাদ

রামগতিতে দিনব্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত

সাংবাদিক জিয়া চৌধুরীর বাবা মাহাবুবের রহমান আর বেঁচে নেই

রামগতিতে আদালতের স্থিতাবস্থা মানছেন না অবৈধ ইটভাটার মালিকপক্ষ

গরমের শুরুতে রামগতিতে ভয়াবহ লোডশেডিং, ভোগান্তিতে উপকূলের গ্রাহক

রামগতিতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮ পরিবারের বসতঘর পুড়ে ছাই

কমলনগরে চার্টার্ড লাইফের মৃত্যু বীমা দাবি চেক হস্তান্তর

লক্ষ্মীপুরটোয়েন্টিফোর বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রনালয়ে অনলাইন নিউজপোর্টাল প্রকাশনার নিবন্ধনের জন্য আবেদনকৃত, তারিখ: 9/12/2015  
 All Rights Reserved : Lakshmipur24 ©2012- 2024
Editor & Publisher: Sana Ullah Sanu
Ratan Plaza(3rd Floor), ChakBazar, Lakshmipur, Bangladesh.
Ph:+8801794822222, WhatsApp , email: news@lakshmipur24.com